• মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডাকবাংলা থেকে বিআরটিএ পরিদর্শকের লাশ উদ্ধার

  কামরুজ্জামান সেলিম, চুয়াডাঙ্গা

১৩ সেপ্টেম্বর ২০২২, ১৩:২৪
ডাকবাংলা থেকে বিআরটিএ পরিদর্শকের লাশ উদ্ধার
মরদেহের পাশে উপস্থিত পুলিশ ও বিআরটিএ'র কর্মকর্তারা (ছবি : অধিকার)

চুয়াডাঙ্গা বিআরটিএ'র পরিদর্শক সাইফুল্লাহ বাহারের (৪০) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরে জেলা পরিষদের ডাকবাংলোর কপোতাক্ষ শয়ন কক্ষের দরজা ভেঙে তার মরদেহ উদ্ধার করা হয়। মরদেহ উদ্ধারের পর তার সুরতহাল রিপোর্ট তৈরি করেছে পুলিশ।

সাইফুল্লাহ বাহার মানিকগঞ্জ জেলার সিঙ্গারই উপজেলার পূর্বভাকুম গ্রামের মুক্তার হোসেনের ছেলে। তিনি চুয়াডাঙ্গা বিআরটিএ কার্যালয়ে কর্মরত ছিলেন।

পুলিশ জানায়, তিনি জেলা পরিষদের ডাক বাংলোতে একটি কক্ষ ভাড়া নিয়ে সেখানে বাস করতেন। সোমবার তিনি অফিসে না গেলে এবং তাকে ফোনে না পেয়ে ডাকবাংলোতে খোঁজ নেয়া হয়। এ সময় জানালা দিয়ে তার মরদেহ দেখা যায়। তবে দরজা ভেতর থেকে বন্ধ থাকায় পুলিশকে খবর দেওয়া হয়।

এরপর বিআরটিএ কর্মকর্তারা ও চুয়াডাঙ্গা সদর থানার পুলিশ এসে রুমের দরজা ভেঙে তার মৃতদেহ উদ্ধার করে।

বিআরটিএ চুয়াডাঙ্গা কার্যালয়ের সহকারী পরিচালক সৈয়দ আইনুল হুদা চৌধুরী জানান, গতকাল রবিবার অফিস চলাকালীন সময় সাইফুল্লাহ বাহার জ্বরে আক্রান্ত হয়ে ছুটি নিয়ে বাসায় ফিরে যান। এরপর থেকে তার সাথে আর যোগাযোগ করা যায়নি। এমনকি তাকে ফোনেও পাওয়া যায়নি।

এ দিকে সংবাদটি পেয়ে চুয়াডাঙ্গা জেলা প্রশাসক আমিনুল ইসলাম খান ও পুলিশ সুপার আব্দুল্লাহ আল-মামুন ঘটনাস্থল পরিদর্শন করেন।

ঘটনাস্থল পরিদর্শন শেষে পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন বলেন, নিহতের সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঠিক কি কারণে তার মৃত্যু হয়েছে তা ময়নাতদন্তের পর বলা যাবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড