• রোববার, ০২ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিএনপি নেতার সঙ্গে জেলা ছাত্রলীগ সভাপতির ছবি নিয়ে তোলপাড়

  মো. রাফিকুর রহমান লালু, রাজশাহী

১৩ সেপ্টেম্বর ২০২২, ১৩:১৪
বিএনপি নেতার সঙ্গে জেলা ছাত্রলীগ সভাপতির ছবি নিয়ে তোলপাড়
বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনুর পেছনে দাঁড়িয়ে আছেন রাজশাহী জেলা ছাত্রলীগের সভাপতি সাকিবুল ইসলাম রানা (ফাইল ছবি)

গেল বেশ কিছুদিন ধরেই একের পর এক বিতর্কিত কর্মকাণ্ডের জন্য বারংবার সমালোচনার মুখে পড়ছেন রাজশাহী জেলা ছাত্রলীগের সভাপতি সাকিবুল ইসলাম রানা।

বিএনপির ছাত্র সংগঠনের সাথে জড়িত থাকার বিষয়টি প্রকাশ্যে আসার পরপরই এবার ফেসবুকে ছড়িয়ে পড়েছে তার আরও একটি ছবি। ছবিটিতে দেখা যায়- বাংলাদেশ জাতীয়তাবাদী দলের কেন্দ্রীয় নেতা বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনুর পেছনে দাঁড়িয়ে আছেন ছাত্রলীগের এই শীর্ষ নেতা।

গত ১০ সেপ্টেম্বর বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত সংবাদে দেখা যায়, জেলা ছাত্রলীগের সভাপতি সাকিবুল ইসলাম রানা ৬ বছর আগেও ছিলেন রাজশাহী কলেজ মুসলিম ছাত্রাবাস ছাত্রদলের একজন সক্রিয় কর্মী। সংবাদটি প্রকাশের পরপরই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এ নিয়ে চলে ব্যাপক আলোচনা সমালোচনা। এর পরপরই বিএনপির এই শীর্ষ নেতার সাথে ঘনিষ্ঠ ছবি ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছাত্রলীগের একাধিক কর্মী-সমর্থকেরা বলছেন, রাজশাহী জেলা ছাত্রলীগের মতো একটি গুরুত্বপূর্ণ ইউনিটের শীর্ষ পদ নিয়ে এমন হেঁয়ালি কোনোভাবেই মেনে নেওয়া যায় না।

এ সকল বিষয় নিয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের গণযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক এবং রাজশাহী জেলা ছাত্রলীগে দায়িত্বপ্রাপ্ত নেতা শেখ শামীম তুর্জকে একাধিকবার ফোন করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

কিন্তু এ বিষয়ে কথা হয় কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক আশিক হোসেন দিপুর সাথে। তিনি বলেন, বাংলাদেশ ছাত্রলীগ এমন কাউকেই সমর্থন করে না। রাজশাহী জেলা ছাত্রলীগের সভাপতির বিরুদ্ধে যে সকল অভিযোগ উঠে আসছে সেগুলোর বিস্তর তদন্ত হওয়া প্রয়োজন বলে আমি মনে করি। তদন্ত সাপেক্ষে এর সত্যতা প্রমাণিত হলে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা প্রয়োজন।

মুঠোফোনে রাজশাহী জেলা ছাত্রলীগের সভাপতি সাকিবুল ইসলাম রানাকে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

অপর দিকে লক্ষ করলে দেখা যায়, বিগত জেলা ছাত্রলীগের কমিটিতে সাকিবুল ইসলাম রানা ছিলেন একজন সদস্য তবে তার শিক্ষা প্রতিষ্ঠান রাজশাহী কলেজ হলেও কমিটির কাগজে সেই নামের জায়গায় একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের নাম দেওয়া রয়েছে। যদিও সাকিবুল ইসলাম রানার সাথে যোগাযোগ না হওয়ায় এ বিষয়ে তার কাছ থেকে কোনো উত্তর পাওয়া যায়নি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড