• মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের ছাড় না দেওয়ার হুঁশিয়ারি যশোরের পুলিশ সুপারের

  ইয়ার হোসেন সোহান, ঝিকরগাছা (যশোর)

১৩ সেপ্টেম্বর ২০২২, ১৩:০২
বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের ছাড় না দেওয়ার হুঁশিয়ারি যশোরের পুলিশ সুপারের
অনুষ্ঠানে বক্তব্য রাখছেন যশোরের পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার (ছবি : অধিকার)

যশোরের পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার (বিপিএম বার, পিপিএম) কঠোর হুঁশিয়ারি উচ্চারণ করে বলেছেন, বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের ছাড় দেওয়া হবে না। আইন-শৃঙ্খলা ও মানুষের জানমালের নিরাপত্তা রক্ষায় পুলিশ বদ্ধপরিকর।

তিনি বলেন, আমাদের উপর অর্পিত দায়িত্ব ও কর্তব্য পেশাদারিত্বের সাথে পালন করতে প্রতিশ্রুতিবদ্ধ।

সোমবার (১২ সেপ্টেম্বর) দুপুরে ‘দক্ষ পুলিশ সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ প্রতিপাদ্যকে সামনে রেখে ঝিকরগাছা থানা পুলিশ ‘ওপেন হাউজ ডে’র আয়োজন করেছিল। সেখানে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার এসব কথা বলেন। তিনি মাদকের ভয়াবহতার কথা উল্লেখ করে শিক্ষার্থীদের হাতে মোবাইল ফোন তুলে না দিতে অভিভাবকদের সচেতন ও দায়িত্বশীল হওয়ার উপর গুরুত্বারোপ করেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভ্রান্তিমূলক মিথ্যাচার ও গুজবে কান না দেওয়ার আহবান জানিয়ে তিনি বলেন, একটি মহল বিশৃঙ্খলা সৃষ্টির মাধ্যমে অস্থিতিশীল পরিবেশ তৈরি করে ঘোলা পানিতে মাছ শিকার করতে চাই। তাদের ব্যাপারে সতর্ক থাকতে হবে।

এ সময় তিনি চাঁদাবাজি, মাদক, জুয়া, ইভটিজিং, ও চোরাচালানের ব্যাপারে জিরো টলারেন্স নীতির কথা দৃঢ়তার সাথে উল্লেখ করে বলেন, আপনি যেই হোন না কেন? যত বড় নেতা বা জনপ্রতিনিধি হোন না কেন? এসবের আশ্রয়-প্রশ্রয় দিলে আপনাকেও ছাড় দেওয়া হবে না।

প্রধান অতিথি আসন্ন শারদীয় দূর্গোৎসব নির্ভয়ে-নির্বিঘ্নে পালনে হিন্দু সম্প্রদায়কে আশ্বস্ত করে বলেন, এ ব্যাপারে প্রয়োজনীয় নিরাপত্তামূলক ব্যবস্থা গ্রহণ করা হবে।

থানার অফিসার ইনচার্জ সুমন ভক্তর সভাপতিত্বে ও নাভারণ সার্কেল (ক) এএসপি জুয়েল ইমরানের সঞ্চালনায় থানা চত্বরে আয়োজিত বর্ণিল ও বর্ণাঢ্য অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- সাবেক বিদ্যুৎ ও জ্বালানি প্রতিমন্ত্রী অধ্যাপক রফিকুল ইসলাম, সাবেক সংসদ সদস্য অ্যাড. মনিরুল ইসলাম মনির, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মনিরুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার মো. মাহবুবুল হক, পৌর মেয়র মোস্তফা আনোয়ার পাশা জামাল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লুবনা তাক্ষী, বীর মুক্তিযোদ্ধা আ. লতিফ, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলী, সাধারণ সম্পাদক মুছা মাহমুদ, ঝিকরগাছা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সৈয়দ ইমরান রশীদ প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি চৌধুরী রমজান শরীফ বাদশা, উপজেলা ভাইস চেয়ারম্যান সেলিম রেজাসহ। রাজনৈতিক ব্যক্তিত্ব, জনপ্রতিনিধিবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, শিক্ষক, সাংবাদিক, গণ্যমান্য ব্যক্তিবর্গ, ধর্মীয় প্রতিষ্ঠানের প্রধানগণ, পুলিশ কর্মকর্তা ও সদস্যবৃন্দ ছাড়াও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড