• সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডোবা থেকে নিখোঁজ অটোচালকের মরদেহ উদ্ধার

  শা‌কিল মুরাদ, শেরপুর

১৩ সেপ্টেম্বর ২০২২, ১২:৪০
ডোবা থেকে নিখোঁজ অটোচালকের মরদেহ উদ্ধার
ডোবার পানিতে ভাসছে নিখোঁজ অটোচালকের মরদেহ (ছবি : অধিকার)

শেরপুরের শ্রীবরদী‌তে নিখোঁজের দুইদিন পর ডোবা থেকে মোশারফ হো‌সেন (৪৩) নামে এক অটোরিকশা চালকের চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) সকালে উপজেলার লংগরপাড়ার গলাকাটা-উলুকান্দা ব্রিজ এলাকার এক‌টি ডোবা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

মোশারফ কু‌ড়িকাহ‌নিয়া এলাকার জাকির হোসেন বাতাসুর ছেলে। তিনি দুই সন্তানের জনক।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মোশারফ হো‌সেন রাতের বেলায় অটোরিকশা চালাতে বেশি পছন্দ করতেন। এ জন্য বেশিরভাগ সময় তিনি দিনে ঘুমিয়ে রা‌তে অটোরিকশা চালাতেন। প্রতিদিনের মতো গত রবিবার (১১ সেপ্টেম্বর) রাতেও অটোরিকশা নি‌য়ে বাড়ি থেকে বের হয়ে যান তিনি। এরপর থেকে তার আর কোনো সন্ধান পাওয়া যায়নি।

পরে সোমবার (১২ সেপ্টেম্বর) দুপুরে তার মোবাইল নাম্বার থেকে কুড়িকাহনিয়া বাজারের একটি বিকাশের দোকানে অচেনা একটি আইপি ফোন নাম্বার থেকে মুক্তিপণ দাবি করা হয়। এ ঘটনার পর তার ছেলে হৃদয় মিয়া শ্রীবরদী থানায় একটি সাধারণ ডায়েরি করেন। যার প্রেক্ষিতে আজ মঙ্গলবার সকালে উপজেলার লংগরপাড়ার গলাকাটা-উলুকান্দা এলাকার এক‌টি ডোবা‌তে অজ্ঞাত একজনের মরদেহ দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। প‌রে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে ওই মরদেহ উদ্ধারের পর স্বজনরা শনাক্ত ক‌রে একটি মোশার‌ফের মরদেহ।

বর্তমানে মরদেহটি ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ ক‌রা হয়েছে।

নিহতের ছেলে হৃদয় মিয়া বলেন, ব্যাটারি চালিত অটোরিকশা বেহাত করার উদ্দেশে কোনো চোর চক্র আমার বাবা‌কে হত্যা ক‌রে এখানে ফেলে গেছে। আমি আমার বাবার হত্যার বিচার চাই।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ বিষ‌য়ে যথাযথ আইনি ব্যবস্থা নেওয়ার প্রস্তুতি চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড