• মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

দলীয় অফিস ভাঙচুরের মামলায় আ. লীগের বিদ্রোহী চেয়ারম্যান শ্রীঘরে

  মো. রুম্মান হাওলাদার, পিরোজপুর

১২ সেপ্টেম্বর ২০২২, ১৬:৪৭
দলীয় অফিস ভাঙচুরের মামলায় আ. লীগের বিদ্রোহী চেয়ারম্যান শ্রীঘরে
আ. লীগ নেতা নাসির হোসেন হাওলাদার (ছবি : অধিকার)

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার বড়মাছুয়া ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় অফিস ভাঙচুর ও বিস্ফোরক মামলায় ওই ইউনিয়নের আ. লীগের বিদ্রোহী চেয়ারম্যান নাসির হোসেন হাওলাদার ও মেম্বরসহ ছয়জনকে কারাগারে পাঠিয়েছেন বিজ্ঞ আদালত।

রবিবার (১১ সেপ্টেম্বর) সকালে পিরোজপুর চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত তাদের জামিন আবেদন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন। উচ্চ আদালতের ৬ সপ্তাহ জামিন শেষে তারা পিরোজপুর আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে বিজ্ঞ বিচারিক হাকিম আবু জাফর মো. নোমান শুনানি শেষে তাদেরকে কারাগারে পাঠান।

অপর চার আসামি হলেন- বড়মাছুয়া গ্রামের মৃত. আমজাদ হাওলাদারের ছেলে ইউপি চেয়ারম্যানের ভাই বসির হোসেন হাওলাদার, হোচেন আলী খানের ছেলে সায়েস্তা খান টুকু, রহমান সরদারের ছেলে তুহিন সরদার, ইদ্রিস হাওলাদারের ছেলে রুবেল হাওলাদার।

পিরোজপুর চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট খ.ম হায়দার বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, গত ১৪ জুলাই বিকালে উপজেলার ১১ বড় মাছুয়া ইউনিয়নে আওয়ামী লীগের একটি অফিস উদ্বোধনের সময় রাজনৈতিক বিরোধের জেরে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় ককটেল বিস্ফোরিত হয়। এতে অন্তত তিনজন আহত হন।

পরে এ ঘটনায় ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি মাইনুল ইসলাম বাদী হয়ে শুক্রবার (১৫ জুলাই) বড়মাছুয়া ইউপি চেয়ারম্যান (আ. লীগ বিদ্রোহী) নাসির হোসেন হাওলাদারকে প্রধান আসামি করে ২৫ নানীয় এবং অজ্ঞাত ২৫ জনের বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় একটি মামলা করেছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড