• মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঘুমন্ত স্বামীকে গরম পানিতে ঝলসে দিলেন সাবানা

  রফিক, গাইবান্ধা

১২ সেপ্টেম্বর ২০২২, ১৪:৩২
ঘুমন্ত স্বামীকে গরম পানিতে ঝলসে দিলেন সাবানা
হাসপাতালে চিকিৎসাধীন গরম পানিতে ঝলসে যাওয়া ব্যক্তি (ছবি : অধিকার)

গাইবান্ধায় পারিবারিক কলহের জেরে ঘুমন্ত স্বামীর শরীরে গরম পানি ঢেলে ঝলসে দেওয়ার অভিযোগ উঠেছে স্ত্রী সাবানা বেগমের বিরুদ্ধে। এতে স্বামী মোস্তাফিজুর রহমান রিপনের শরীর চল্লিশ শতাংশের অধিক ঝলসে গেছে।

রবিবার (১১ সেপ্টেম্বর) বিকালে মুমূর্ষু অবস্থায় রিপনকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে (রমেক) নেওয়া হয়েছে।

মোস্তাফিজুর রহমান রিপনের বাড়ি গাইবান্ধা জেলা শহরের সুখনগর এলাকায়। তিনি ওই এলাকার মৃত তোফাজ্জল হোসেনের ছেলে। তিনি পেশায় একজন বাসচালক।

এ নিয়ে রিপনের মা জোবেদা বেগম জানান, পারিবারিকভাবে ১৬ বছর আগে রিপনের সাথে সাবানার বিয়ে হয়। তাদের দাম্পত্য জীবনে এক ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে। কিছু দিন ধরে রিপনের সাবানার মনোমালিন্য চলে আসছিল। শনিবার রাতে ডিউটি থেকে বাড়িতে ফেরেন রিপন। এরপর দু'জনের মধ্যে তর্ক-বিতর্ক হয়।

প্রতিদিনের মতো রাতের খাবার খেয়ে স্ত্রীর সাথে ঘরে ঘুমান রিপন। ভোর রাতে সাবানা পাতিলভর্তি পানি গরম করে তা ঘুমন্ত রিপনের শরীরে ছুঁড়ে মারেন। এরপর তিনি বাড়ি ছেড়ে পালিয়ে যান।

পরে রিপনের ডাক-চিৎকারে তার মাসহ প্রতিবেশীরা তাকে দ্রুত উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালে ভর্তি করান। এরপর সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে বিকালে রমেকে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক।

জোবেদার অভিযোগ, ‘ভোর রাতে বউ গরম পানি চুলেত দিছে। হামি কনো পানি কি করবেন; বউ কথা কয় না। পরে দেখম মোর ছোলের গায়ত সেই পানি ঢালিল।’

এ বিষয়ে গাইবান্ধা জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) তানভীর রহমান বলেন, সকালের দিকে রিপন নামে এক রোগীকে হাসপাতালে আনা হয়। তার চোখ ও মাথাসহ শরীরের চল্লিশ শতাংশ ঝলসে গেছে। উন্নত চিকিৎসার জন্য তাকে রমেকে পাঠানো হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি অপারেশন) জাহাঙ্গীর আলম বলেন, রিপনকে রংপুরে চিকিৎসার জন্য নিয়ে গেছে তার পরিবার। এ ঘটনায় মৌখিক অভিযোগ পেয়েছি। তবে সাবানা পলাতক রয়েছেন। পারিবারিক কলহের জেরে ঘটনাটি ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড