• বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ট্রেনের ধাক্কায় জীবন প্রদীপ নিভল বৃদ্ধের

  তন্ময় কুমার সাহা, রায়পুরা (নরসিংদী)

১২ সেপ্টেম্বর ২০২২, ১৪:০৩
ট্রেনের ধাক্কায় জীবন প্রদীপ নিভল বৃদ্ধের
যাত্রীবাহী ট্রেন চলাচল করছে (ফাইল ছবি)

নরসিংদীর রায়পুরায় ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী সোনার বাংলা এক্সপ্রেস ট্রেনের সঙ্গে ধাক্কা লেগে অজ্ঞাত এক বৃদ্ধের (৫৫) মৃত্যু হয়েছে।

গতকাল রবিবার (১১ সেপ্টেম্বর) সকালে দৌলতকান্দি রেলস্টেশনের পশ্চিম পাশ থেকে লাশটি উদ্ধারের পর ভৈরব রেলওয়ে পুলিশ সোনার বাংলা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় দুর্ঘটনাটি ঘটতে পারে বলে মনে করছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দৌলতকান্দি রেলস্টেশনের পশ্চিম পাশে অদূরে দুই রেললাইনের মাঝে মস্তকহীন হাত-পা ভাঙা লাশ পরে থাকতে দেখে দৌলতকান্দি রেলস্টেশনে খবর দেন স্থানীয়রা। পরে দৌলতকান্দি রেলস্টেশনে কর্তব্যরত ব্যক্তি ভৈরব রেলওয়ে পুলিশকে খবর দেন। এরপর খবর পেয়ে বেলা ১২টার দিকে ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে পুলিশ। এ সময় সুরতহাল প্রতিবেদন প্রস্তুতের পর লাশটি নরসিংদী সদর হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়।

রেলওয়ের মেট মিজান সাংবাদিকদের বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে এসে লাশ পরে থাকতে দেখে বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাকে জানিয়েছি।

ভৈরব রেলওয়ে থানার উপ পরিদর্শক (এসআই) হারুনুজ্জামান রুমেল বলেন, ট্রেনে কাটা পরা লাশের সংবাদ পেয়ে ঘটনাস্থলে এসে স্থানীয়দের সাথে কথা বলেও তার পরিচয় শনাক্ত করা যায়নি। অজ্ঞাত নামা মরদেহটি উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে নরসিংদী সদর হাসপাতালে মর্গে প্রেরণ করি। আইন অনুযায়ী পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড