• মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

গোপন ভিডিয়ো দেখিয়ে স্কুল শিক্ষিকাকে কুপ্রস্তাব দিত তিন বন্ধু

  মাহবুবুর রহমান রানা, সাটুরিয়া (মানিকগঞ্জ)

১২ সেপ্টেম্বর ২০২২, ১২:৩৯
গোপন ভিডিয়ো দেখিয়ে স্কুল শিক্ষিকাকে কুপ্রস্তাব দিত তিন বন্ধু
গোপন ভিডিয়ো ধারণ করা হচ্ছে (ফাইল ছবি)

মানিকগঞ্জের সাটুরিয়ায় মোবাইল ফোনে স্কুল শিক্ষিকার গোছলের দৃশ্য গোপনে ধারণ করে চাঁদা দাবি ও কুপ্রস্তাব দিত তিন বন্ধু। এ ঘটনায় গত রবিবার রাতে ভাটারা এলাকায় অভিযান চালিয়ে ওই তিন বন্ধুকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা আসামিরা হলেন- বালিয়াটি ইউনিয়নের ভাটারা গ্রামের মো. হাসুমিয়ার ছেলে নাজমুল হোসেন, মহর আলীর ছেলে রমজান আলী ও ইসমাইল হোসেনের ছেলে মো. সাইফুল ইসলাম।

স্কুল শিক্ষিকা বলেছেন, গত ২২ আগস্ট স্কুল শেষ করে নিজ বাড়িতে গোছল করতে যাই। এ সময় এলাকার বখাটে যুবক নাজমুল হোসেন আমার গোছল খানার টিনের ছিদ্র দিয়ে আমার গোছলের দৃশ্য ধারণ করে। এরপর বখাটে নাজমুল তার বন্ধু সাইফুল ইসলাম ও রমজান আলীর মোবাইলে আমার গোছলের দৃশ্য পাঠিয়ে দেয়। পরে সেই দুই বন্ধু সেই ভিডিয়ো আমার মোবাইলে পাঠিয়ে চাঁদা দাবি করে। এমনকি তাদের চাঁদা না দিলে সেই ভিডিয়ো সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকিও দিয়ে আমাকে বিভিন্ন ধরনের কুপ্রস্তাব দেয়।

স্কুল শিক্ষিকা আরও বলেন, এসব বখাটেরা এলাকায় নেশা করে এবং বিভিন্ন সময় এখানকার উঠতি বয়সী তরুণীদের ছবি তুলে প্রতারণার মাধ্যমে চাঁদা দাবি করে। এরপর চাঁদা না দিলে তারা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকিও দেয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা মনিরুল ইসলাম বলেন, বখাটে তিন যুবকের মধ্য থেকে দুইজনের মোবাইল জব্দ করা হয়েছে। ওই মোবাইল ফোন থেকে আরও বেশকিছু মেয়ের নগ্ন ছবি পাওয়া গেছে। পরবর্তীকালে তাদের জিজ্ঞাসাবাদ করা হলে আসামিরা ওইসব মেয়ের সঙ্গেও একই প্রতারণা করেছে বলে স্বীকারোক্তি দেয়।

সাটুরিয়া থানার ওসি সুকুমার বিশ্বাস বলেন, স্কুল শিক্ষিকার অভিযোগের পর ভাটারা এলাকায় অভিযান পরিচালনা করে তিনজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর তাদের মোবাইল ফোনে ঢুকে আরও কিছু মেয়ের নগ্ন ছবি পাওয়া যায়। তারা ওইসব মেয়েদেরকেও ভয়ভীতি দেখিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সেগুলোকে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে আসছিল।

উল্লেখ্য, এ বিষয়ে ওই স্কুল শিক্ষিকা বাদী হয়ে থানায় পর্নোগ্রাফি মামলা দায়ের করেছেন। এরই মধ্যে আসামিদের জেল-হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড