• মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যার চেষ্টা, মুমূর্ষু অবস্থায় হাসপাতালে ভর্তি 

  রফিক,গাইবান্ধা:

১২ সেপ্টেম্বর ২০২২, ১২:৩২
আওয়ামী লীগ

গাইবান্ধার সদর উপজেলায় আশরাফুল ইসলাম চৌধুরী শাহীন নামে এক আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে।

জেলা শহরের মাস্টার পাড়ার মেরিস্টোপ ক্লিনিকের সামনে রবিবার সন্ধ্যার দিকে এ ঘটনা ঘটে।

আশরাফুল ইসলাম চৌধুরী শাহীন গাইবান্ধা সদর উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদকের দায়িত্বে রয়েছেন। তিনি জেলা শহরেরর পশ্চিম পাড়ার বাসিন্দা।

আর অভিযুক্ত সাদ মাহমুদ সৈকত পেশায় মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে সদর থানায় একাধিক মাদকের মামলা রয়েছে। সৈকত মাস্টারপাড়ার মৃত আলী আহম্মেদ আলীর ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, আশরাফুল ইসলাম চৌধুরী শাহিন মাস্টারপাড়ায় অবস্থিত মেরিস্টোপ ক্লিনিকের সামনে যান। এ সময় হঠাৎ করে সাদ মাহমুদ সৈকতসহ কয়েকজন যুবক শাহীনের ওপর হামলা চালিয়ে এলোপাথারি মারধর করতে থাকে। এক পর্যায়ে তারা ধারালো অস্ত্র দিয়ে শাহীনের কোমরের নিচ ও দুই পায়ে কুপিয়ে গুরুতর জখম করে।

এ সময় আশেপাশে লোকজন এগিয়ে এলে সৈকতসহ তার সঙ্গীরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। পরে মুমূর্ষু অবস্থায় শাহীনকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে রাতেই শাহীনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

শাহিনের পরিবারের দাবি, পূর্ব বিরোধের জেরে পরিকল্পিতভাবে শাহীনের উদ্দেশ্যেই শাহীনের ওপর হামলা করে। ধারালো অস্ত্রের আঘাতে তার দুই পায়ের একাধিক স্থানে অতিরিক্ত রক্তক্ষরণ হচ্ছে। এই হামলার ঘটনায় সৈকতসহ তার সঙ্গে থাকা জড়িত দ্রুত গ্রেফতারের দাবি জানান তারা।

ঘটনার সত্যতা স্বীকার করে সদর থানার উপ-পরির্দশক (এসআই) নয়ন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরির্দশন করা হয়েছে। পূর্ব বিরোধের জেরে মাদক ব্যবসায়ী সৈকত তার লোকজন নিয়ে এই হামলার ঘটনা ঘটায় বলে প্রাথমিকভাবে জানা গেছে। ঘটনায় জড়িতদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। তবে হামলার ঘটনায় এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড