• মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্বামী-স্ত্রীর লাশ উদ্ধারের ঘটনায় অপমৃত্যু মামলা, লাশ নিতে আসেনি স্বজনরা

  মোঃ আকাশ , সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)

১২ সেপ্টেম্বর ২০২২, ১১:৪৭
স্বামী-স্ত্রীর অর্ধগলিত লাশ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে স্বামী-স্ত্রীর অর্ধগলিত লাশ উদ্ধারের ঘটনায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) এ কে এম মনজুরুল ইসলাম বাদী হয়ে শনিবার রাতে মামলাটি দায়ের করেন বলে নিশ্চিত করেন।

পুলিশ সুত্রে জানা যায়, পারিবারিক সমস্যার কারণে তারা নিজেরাই আত্মহত্যা করেছেন এবং মৃত্যুর পর তাদের উভয়কে একই সাথে কবর দেয়ার আবেদন জানিয়ে একটি চিরকুট লিখে রাখেন তারা। সেই চিরকুট উদ্ধার করেছেন পুলিশ। পুলিশের ধারণা তারা উভয়ে বিষপানে আত্মহত্যা করেছেন।

এদিকে ১০ সেপ্টেম্বর বিকালে পাইনাদী সিআই খোলা এলাকার উক্ত বাড়ির ভাড়াটিয়ারা গন্ধ পেলে বাড়ির মালিক শাহাদাৎ হোসেকে বিষয়টি জানান। অতঃপর বাড়ির মালিক শাহাদাৎ হোসেন পুলিশকে ফোন করে বিষয়টি জানালে পুলিশ এসে স্বামী রবিউল ইসলাম (৩০) ও স্ত্রী আয়েশা সিদ্দিকা (৪০)-এর লাশ উদ্ধার করে।

শনিবার বিকেলে ভবনের দরজা বন্ধ থাকায় দরজাটি ভেঙ্গে বাসার ভেতর থেকে লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান জানান, এ ঘটনায় আমরা একটি অপমৃত্যু মামলা নিয়েছি। ধারণা করা হচ্ছে তারা বিষপান করে আত্মহত্যা করেছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট পেলে আসল ঘটনা বুঝা যাবে।

নিহত স্বামী রবিউল ইসলাম নীলফামারী জেলার সদর থানার সরদারপাড়া কানিয়ালখাতা এলাকার আবু তালেবের ছেলে। নিহত স্ত্রী আয়েশা সিদ্দিকা বান্দরবান জেলার সদর থানার নিউগুলাশন হাসপাতাল এলাকার অনীল দাশের মেয়ে।

ওসি আরও বলেন, নীলফামারী জেলার ৯নং ইটাখোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হেদায়েত উদ্দিনের মাধ্যমে স্বজনদের সাথে আমরা যোগাযোগ করলে নিহতদের লাশ নেওয়ার জন্য। কিন্তু নিহতদের কোন স্বজন আমাদের সাথে লাশ নেওয়ার জন্য যোগাযোগ করেনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড