• মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভৈরবে ট্রাক্টরের নিচে চাপা পড়ে এক শিক্ষার্থী নিহত

  নাজির আহমেদ আল-আমিন, ভৈরব (কিশোরগঞ্জ)

১২ সেপ্টেম্বর ২০২২, ১১:৪২
ট্রাক্টর

কিশোরগঞ্জের ভৈরবে ইটবাহী ট্রাক্টরের নিচে চাপা পড়ে চয়ন (১৩) নামের এক মাদ্রাসা শিক্ষার্থী নিহত হয়েছে। রবিবার (১১ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩ টার দিকে ভৈরব পৌর শহরের চণ্ডিবের উত্তর পাড়া এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।

মুমূর্ষু অবস্থায় স্থানীয়রা মাদ্রাসা ছাত্র চয়নকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। নিহত চয়ন ইতালী প্রবাসী আরমান মিয়ার ছেলে। সে এলাকার আদর্শ হাফিজিয়া মাদ্রার ৩য় শ্রেণির (হেফজখানা) শিক্ষার্থী।

ঘটনার পর ট্রাক্টর চালক সিপনকে আটক করেন এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যাওয়ার পর এলাকাবাসী ওই ট্রাক্টর চালককে পুলিশের হাতে সোপর্দ করেন।

স্থানীয়রা জানায়, চয়ন রাস্তা দিয়ে বাইসাইকেল চালিয়ে বাড়ি যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা ইটবাহী একটি ট্রাক্টর তাকে চাপা দেয়।

ভৈরব থানার উপ-পরিদর্শক রিগান মোল্লা জানায়, পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়া লাশ হস্তান্তর করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড