• সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুকুরে ঘাস ধুতে নেমে উঠল না দুই খালাতো বোন

  মাজেদুল ইসলাম হৃদয়, ঠাকুরগাঁও

১২ সেপ্টেম্বর ২০২২, ১১:৩২
পুকুরে ঘাস ধুতে নেমে উঠল না দুই খালাতো বোন
পুকুর (ছবি : অধিকার)

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে পুকুরে ঘাস ধুতে নেমে মল্লিকা রানী (১২) ও ময়না রানী (১০) নামে দুই খালাতো বোনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও একজন অসুস্থ অবস্থায় বালিয়াডাঙ্গী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনাটির পর থেকে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

শনিবার (১০ সেপ্টেম্বর) দুপুরে ভানোর ইউনিয়নের আরাজি দূর্লোভপুর গরপাড়া গ্রামের সইন্দরের পুকুরে ঘটনাটি ঘটে। নিহতরা হলেন- ওই গ্রামের মহেন চন্দ্রের মেয়ে নেকমরদ কুসুমউদ্দীন বালিকা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী মল্লিকা রানী (১২) এবং একই গ্রামের মালা রামের মেয়ে গণ্ডগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী ময়না রানী (১০)। আর অসুস্থ অবস্থায় চিকিৎসা নিচ্ছেন পঞ্চম শ্রেণির ছাত্রী বিঘানু চন্দ্রের মেয়ে প্রিথী (১১)।

দৈনিক অধিকারের কাছে দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি সদস্য কামরুজ্জামান।

সরেজমিনে জানা যায়, ঘাস তুলে পাঁচজন সইন্দরের পুকুরে ঘাস ধুতে গিয়ে ময়না রানী পুকুরে তলীয়ে যাচ্ছিল। এ সময় তার খালাতো বোন মল্লিকা রানী ও প্রিথী বাঁচাতে গেলে তারাও পুকুরে তলীয়ে যায়। এ সময় বাকি দুই সহপাঠী দৌড়ে গিয়ে স্থানীয়দের খবর দিলে প্রিথীকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে। এরপর রানী ও ময়না রানীকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়।

বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ খায়রুল আনাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- i[email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড