• মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুষ্টিয়ার সড়কে ঝরল চার প্রাণ

  তরিকুল ইসলাম তরুন, কুষ্টিয়া

১২ সেপ্টেম্বর ২০২২, ১১:২৩
কুষ্টিয়ার সড়কে ঝরল চার প্রাণ
ঘটনাস্থলে উপস্থিত লোকজন (ছবি : অধিকার)

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় চারজনের প্রাণহানি ঘটেছে। এ সময় আহত হয়েছেন অন্তত ১৪ জন। সোমবার (১২ সেপ্টেম্বর) ভোরে কুমারখালী উপজেলার আলাউদ্দিন নগর ও সদর উপজেলার উজানগ্রাম এলাকায় দুর্ঘটনাগুলো ঘটে।

নিহতরা হলেন- কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার শশিধরপুর এলাকার সানু প্রামাণিকের ছেলে আজিল প্রামাণিক, মৃত বারি সর্দারের ছেলে ইনতা সর্দার ও গাফফার। তারা ট্রাকে করে পেঁয়াজের বিজ কিনতে যাচ্ছিলেন।

অপর সড়ক দুর্ঘটনায় নিহত ব্যক্তি নওগাঁ জেলার সাপাহার উপজেলার ইমদাদুল ইসলামের ছেলে মফিজুল। আহতরা কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন কুষ্টিয়া হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইদ্রিস আলী।

তিনি বলেন, কুষ্টিয়া সদর উপজেলার আলাউদ্দিন নগর এলাকায় নসিমন, ট্রাক ও ভ্যানের ত্রিমুখী সংঘর্ষে ট্রাকের তিনজন যাত্রী নিহত হয়েছেন। তারা কুষ্টিয়ার দৌলতপুর থেকে রাজবাড়ীতে পেঁয়াজের বীজ কিনতে যাচ্ছিলেন। ভোর ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে। অপর দিকে একই উপজেলার উজানগ্রাম এলাকায় ভোর ৫টার দিকে ট্রাকের ধাক্কায় অপর ট্রাকের চালক মফিজুল ইসলাম নিহত হন।

স্থানীয়রা জানান, ভোর ৫টার দিকে আলাউদ্দিন নগরের কালুরমোর এলাকায় সিমেন্ট বোঝাই ট্রাক ও যাত্রীবাহী ইঞ্জিন চালিত ভ্যান কুষ্টিয়ার দিকে যাবার সময় বিপরীত দিক থেকে সবজি বোঝাই নসিমন দ্রুতগতিতে আসলে ত্রিমুখী সংঘর্ষ হয়। এ সময় সিমেন্ট বোঝাই ট্রাক উল্টে সড়কের পাশে খাদে পড়ে যায়। এবং নসিমনে থাকা তিনজন শ্রমিক নিহত হয়। পরবর্তীকালে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আহতদের ও লাশ উদ্ধার করে কুষ্টিয়া সদর হাসপাতালে পাঠিয়েছেন।

এ বিষয় কুমারখালী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার বখতিয়ার হোসেন বলেন, আজ ভোররাতে ৯৯৯ নাইনে ফোন পেয়ে সড়ক দুর্ঘটনার সংবাদে আমরা ঘটনাস্থলে যাই। এরপর সেখান থেকে মরদেহ ও আহতদের উদ্ধার করে কুষ্টিয়া সদর হাসপাতালে পাঠাই।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড