• মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

রূপগঞ্জে চোরচক্রের ৭ সদস্য গ্রেপ্তার

  সাইদুর রহমান, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)

১১ সেপ্টেম্বর ২০২২, ১৬:৪৬
চোরচক্র

নারায়ণগঞ্জের রূপগঞ্জে সোনালী ব্যাংকের কাছে দায়বদ্ধ একটি রপ্তানিমুখী পেপার মিল কারখানার যন্ত্রাংশসহ মালপত্র লুট করার প্রস্তুতিকালে চোরচক্রের সাত সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব ১১ এর সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে ধারালো অস্ত্র উদ্ধার করা হয়।

গত শনিবার (১০ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে উপজেলার মুড়াপাড়া বাজার এলাকার লিনা পেপার মিলের সামনে থেকে ওই সাত জনকে গ্রেপ্তার করা হয়।

এ ঘটনায় সোনালী ব্যাংকের ঢাকার দিলকুশা করপোরেট শাখার এজিএম কামরুল ইসলাম বাদী হয়ে ৯ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার মঙ্গলখালী এলাকার মৃত বাহার উদ্দিনের ছেলে আইবুর রহমান, মাহমুদাবাদ এলাকার আলাউদ্দিনের ছেলে শিপন মিয়া, ব্রাম্মনগাঁও এলাকার আব্দুল মালেকের ছেলে শরীফ, সাহাপুর এলাকার মাওলাবক্সের ছেলে মিলন মিয়া, দড়িকান্দি এলাকার শফিকুল ইসলামের ছেলে শাকিল আহাম্মেদ, ইসলামের ছেলে ইমতিয়াজ, রাজবাড়ি জেলার বালিয়াকান্দি উপজেলার বড়গড়িয়া এলাকার হানিফ আলী মৃধার ছেলে মতিয়ার মৃধা।

মামলার বরাত দিয়ে রূপগঞ্জ থানার ইন্সপেক্টর তদন্ত/ওসি হুমায়ুন কবির মোল্লা জানান, উপজেলার মুড়াপাড়া বাজার এলাকায় অবস্থিত লিনা পেপার মিলটি সোনালী ব্যাংকের ঢাকার দিলকুশা করপোরেট শাখায় দায়বদ্ধ। পেপার মিলটিতে কোটি কোটি টাকা মুল্যেও মেশিনারীজসহ বিভিন্ন যন্ত্রপাতি রয়েছে। মেশিনারীজসহ যন্ত্রপাতি লুট করার জন্য প্রায় সময়ই একটি চক্র ওই মিলে হানা দিত।

শনিবার রাতে চোরেরদল মিলে চুরি করার জন্য একদল প্রস্তুতি নেয়। পরে গোপন সংবাদের ভিত্তিত্বে র‌্যাব-১১ এর সদস্যরা লিনা পেপার মিলের সামনে অভিযান পরিচালনা করেন। অভিযানকালে চোরচক্রের ওই সাত জনকে গ্রেপ্তার করা হয়। এসময় আরো দুই জন পালিয়ে যায়। অভিযানকালের ওই চক্রের কাছ থেকে চাকু, তালা কাটার হাসুয়া, লোহার ছোড়া, চাপাতি, শাবল ও লোহাড় পাইপ উদ্ধার করা হয়। আসামীদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড