• সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সরকার শিক্ষার মান উন্নয়নে যুগোপযোগী কাজ করে যাচ্ছে: বস্ত্র ও পাটমন্ত্রী

  সাইদুর রহমান, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)

১১ সেপ্টেম্বর ২০২২, ১৬:৩৮
বস্ত্র ও পাটমন্ত্রী

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেছেন, "বর্তমান বিশ্বে আধুনিক প্রযুক্তির এ সময়ে টিকে থাকতে হলে প্রত্যেক শিক্ষার্থীকে পড়ালেখায় আরও মনোযোগী হতে হবে। সরকার শিক্ষা ক্ষেত্রে সবচেয়ে বেশী কাজ করে যাচ্ছে। শিক্ষার মান উন্নয়নে বর্তমান সরকার আন্তরিকতার সহিত বিভিন্ন যুগোপযোগী কর্মকান্ড বাস্তবায়ন করে যাচ্ছে।"

রবিবার (১১ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া এলাকায় উপজেলা পরিষদ মিলনায়তনে ৪৯ তম জাতীয় স্কুল, মাদরাসা ও কারিগরী শিক্ষা ক্রীড়া সমিতির গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগীতা এবং জাতীয় শিক্ষা সপ্তাহ ও বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষন প্রতিযোগীতা-২০২২ এর বিজয়ীদের মাঝে পুরস্কার ও সার্টিফিকেট প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, আধুনিক প্রযুক্তিতে শিক্ষার্থীদের আরও মনোযোগী হতে হবে। সরকার শিক্ষার মান উন্নয়নে যুগোপযোগী কাজ করছে। দেশ ও জাতি গঠনে শিক্ষার বিকল্প নেই। সুস্থ মন ও সুস্থ দেহ গঠনে খেলাধুলার বিকল্প নেই। শিক্ষার পাশাপাশি সকল শিক্ষার্থীদের খেলাধুলায় আন্তরিক হতে হবে। আজ যারা প্রতিযোগিতায় বিজয়ী হতে পারোনি তোমাদেরকে মন খারাপ করলে চলবে না। আগামীতে বিজয় নিশ্চিত করার লক্ষ্যে মনোযোগী হতে হবে।

রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান ভুঁইয়া এর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রফিক উদ্দিন আহমেদ, উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ মাসুদুর রহমান, উপজেলা একাডেমিক সুপার ভাইজার আশরাফুল আলম সিদ্দিকী, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি আব্দুল আউয়াল মোল্লা, সাধারন সম্পাদক নারায়ণ চন্দ্র সাহা, উপজেলা প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি আব্দুর রহিম প্রমুখ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড