• মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

একসঙ্গে কবর দেওয়ার অনুরোধ জানিয়ে দম্পতির আত্মহত্যা

  মো. আকাশ, সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)

১১ সেপ্টেম্বর ২০২২, ১৬:১২
একসঙ্গে কবর দেওয়ার অনুরোধ জানিয়ে দম্পতির আত্মহত্যা
আত্মহত্যা করা দম্পতি (ছবি : অধিকার)

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পাইনাদী সিআই খোলা এলাকার পাঁচতলা ভবনের এক বাসা থেকে রবিউল ইসলাম (৩০) ও আয়েশা সিদ্দিকা (৪০) নামে এক দম্পতির অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

প্রশাসনের দাবি, নিহত আয়েশা সিদ্দিকা আগে সনাতন ধর্মাবলম্বী ছিলেন। গত তিন মাস আগে তিনি ইসলাম ধর্ম গ্রহণ করেন।

এর আগে শনিবার (১০ সেপ্টেম্বর) বিকালে ওই দম্পতির মরদেহ উদ্ধার করা হয়।

নিহত আয়েশা সিদ্দিকা বান্দরবানের নিউ গুলশান হাসপাতাল এলাকার অনিল দাশের মেয়ে এবং রবিউল ইসলামের পরিচয় এখনো পাওয়া যায়নি।

ওই বাসায় ভাড়া থাকা ভাড়াটিয়ারা বলেন- আমরা কাজের জন্য প্রতিদিনের মতো আজও চলে গেছি। কাজ থেকে এসে এ ঘটনা শুনতে পাই। আমরা এখানে ভাড়া থাকা অবস্থায় তাদেরকে কখনো দেখি নাই।

ওই বাড়ির মালিক শাহাদাত হোসেন বলেন, গত মাসের ১ তারিখ আমার বাসায় ভাড়া নিয়ে উঠেছেন তারা। আজ বিকালের দিকে বাসার অন্য ভাড়াটিয়ারা ওই বাসা থেকে গন্ধ পেয়ে আমাকে জানান। এরপর আমি পুলিশকে ফোন করে বিষয়টি অবহিত করি।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান পিপিএম বার দৈনিক অধিকারকে বলেন, আমরা খবর পাওয়া মাত্রই ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধার করেছি। তবে ভিতর থেকে ঘরের দরজা বন্ধ থাকায় আমরা ধারণ করছি এটা আত্মহত্যা হত্যা হতে পারে। মরদেহ দুটি ৩-৪ দিন আগের হতে পারে। মরদেহের পাশে একটি চিরকুট লিখা কাগজ পাওয়া গেছে। যেখানে লিখা ছিল আমাদের বড় ছেলে রাগ করে বাড়ি ছেড়ে চলে গেছে। সে যদি কখনো ফিরে আসে তাহলে যেনে বান্দরবান বাসস্ট্যান্ডে চলে আসে। আমরা আত্মহত্যা করছি। আমাদেরকে এক সঙ্গে কবর দেওয়ার জন্য অনুরোধ করছি।

উল্লেখ্য, মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে পাঠানো হবে। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা সম্ভব হবে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড