• রোববার, ০২ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিখোঁজের দুদিন পর শিশুর অর্ধগলিত লাশ উদ্ধার

  হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম

১১ সেপ্টেম্বর ২০২২, ১৩:৫৫
নিখোঁজের দুদিন পর শিশুর অর্ধগলিত লাশ উদ্ধার
উদ্ধারকৃত মরদেহ (ছবি : অধিকার)

কুড়িগ্রামের উলিপুরে নিখোঁজের দুদিন পর ফরহাদ মিয়া (১২) নামে এক শিশুর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১০ সেপ্টেম্বর) সকালে উপজেলার দলদলিয়া ইউনিয়নের পাতিলাপুর মিয়াপাড়া গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত শিশু ফরহাদ ওই গ্রামের নুর আলম মিয়ার ছেলে। সে খামার মাগুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) রাতে নিখোঁজ হয় শিশু ফরহাদ। এরপর থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। এরপর শুক্রবার দিনভর মাইকিং করা হয় তার নিখোঁজ সংবাদের তথ্য চেয়ে। পরে শনিবার সকালে কচু শাক তুলতে গিয়ে নিহতের বাড়ীর দুইশ গজ দুরে আমন ক্ষেতে শিশুটির অর্ধগলিত লাশ দেখতে পান এক মহিলা।

এ সময় তার ডাক-চিৎকারে লোকজন ছুটে এসে ফরহাদ মিয়ার লাশ শনাক্ত করে। পরে খবর পেয়ে উলিপুর থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরণ করে।

ফরহাদের মা ছাবিনা ইয়াসমিন বলেন, পারিবারিকভাবে কারো সাথে আমাদের কোন শত্রুতা নেই। কে বা কারা ঘটনাটি ঘটিয়েছে তা আমরা জানি না। ঘটনা তদন্ত করে প্রকৃত অপরাধীদের বিচার চাই।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দলদলিয়া ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য দেলোয়ার হোসেন জানান, ঘটনাটি মর্মান্তিক। কারা ঘটিয়েছে জানা যায়নি।

এ ব্যাপারে উলিপুর থানার অফিসার ইনচার্জ মো. ইমতিয়াজ কবির জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শিশুটিকে হত্যা করা হয়েছে। তার মরদেহ উদ্ধার করে কুড়িগ্রাম মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে প্রকৃত ঘটনা জানা যাবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড