• মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিরাজগঞ্জে বিএনপির পাঁচ নেতাকর্মী গ্রেফতার

  সোহেল রানা, সিরাজগঞ্জ

১১ সেপ্টেম্বর ২০২২, ১৩:৩৯
সিরাজগঞ্জে বিএনপির পাঁচ নেতাকর্মী গ্রেফতার
বিএনপির গ্রেফতারকৃত নেতাকর্মীরা (ফাইল ছবি)

সিরাজগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদকসহ শীর্ষ পাঁচ নেতাকর্মীকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ ও সিরাজগঞ্জ সদর থানা পুলিশ।

শুক্রবার রাতে ঢাকার আদাবর রিং রোড এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এরপর শনিবার সকালে আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিরাজগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু, জেলা বিএনপির সহ সভাপতি অমর কৃষ্ণ দাস, ভিপি শামিম খান, সাংগঠনিক সম্পাদক আবু সাইদ সুইট ও কাজিপুর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক রাশেদ কবির চান্দু।

পুলিশ জানায়, গত ১ সেপ্টেম্বর সিরাজগঞ্জে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি শেষে নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়। সে সময় পুলিশসহ অন্তত ২০ জন আহত হয়। পরদিন সিরাজগঞ্জ সদর থানায় জেলা বিএনপির নেতা বাচ্চুকে প্রধান আসামি করে বিএনপির ১১৫ নেতাকর্মীর নামে মামলা দায়ের করে পুলিশ।

মামলা দায়েরের পর আসামিদের গ্রেফতারের অভিযান শুরু হয়। শুক্রবার রাতে তথ্যপ্রযুক্তির সহায়তায় ঢাকার আদাবর রিং রোড এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

সিরাজগঞ্জ সদর থানার পরিদর্শক (অপারেশন) সুমন কুমার সাহা জানান, গ্রেফতারকৃতদের রাতেই ঢাকা থেকে সিরাজগঞ্জ নিয়ে আসা হয়। শনিবার সকালে আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড