• রোববার, ০২ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা 

  মো. গোলামুর রহমান, লংগদু (রাঙ্গামাটি)

১১ সেপ্টেম্বর ২০২২, ১২:৪৮
গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা 
গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা (ফাইল ছবি)

রাঙ্গামাটির লংগদু উপজেলা বগাচতর ইউনিয়নের জালিয়াপাড়া গ্রামে মোছা. বৃষ্টি আক্তার (১৯) নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে জানা যায়।

শনিবার (১০ সেপ্টেম্বর) আনুমানিক দুপুর ১২টার দিকে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে।

বৃষ্টির পারিবারিক সূত্রে জানা যায়, আনুমানিক সময় ১২টার দিকে ঘরের মধ্যে ঘরের আড়ার সাথে শাড়ির আচল বেধে সে আত্মহত্যা করে। গৃহবধূ আট মাসের অন্তঃসত্ত্বা ছিলেন বলে জানা যায়। পরিবারের লোকজন দুপুর ১২টা ৩০ মিনিটের দিকে তাকে উদ্ধার করে লংগদু সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

লংগদু হাসপাতালের মেডিক্যাল অফিসার ডাক্তার আফজাল হোসেন বলেন, ভিকটিমকে মৃত অবস্থায় হাসপাতাল নিয়ে আসা হয়। যখন নিয়ে আসে তখন আমরা ভিকটিমকে মৃত দেখি এবং গলায় একটি দাগ দেখতে পাই। আমি এবং আমার সহকর্মী তা নিশ্চিত করি। পরবর্তীকালে লংগদু থানা পুলিশ এসআই শাহাবুরসহ সঙ্গীয় ফোর্স এসে লাশ থানায় নিয়ে যায়।

লংগদু থানার এসআই শাহাবুর আলম বলেন, ঘটনার খবর পেয়ে আমরা হাসপাতাল যাই। সেখান থেকে লাশ ময়নাতদন্তর জন্য থানায় নিয়ে আসি। ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে। পরবর্তীকালে ময়নাতদন্তর রিপোর্ট আসলে সঠিক তথ্য জানা যাবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড