• মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

গৃহকর্তাকে কুপিয়ে টাকা-স্বর্ণালঙ্কার লুট

  কাজী শাহরিয়ার রুবেল, আমতলী (বরগুনা)

১১ সেপ্টেম্বর ২০২২, ১০:১৩
গৃহকর্তাকে কুপিয়ে টাকা-স্বর্ণালঙ্কার লুট
পরিতেক্ত ড্রয়ার (ফাইল ছবি)

বরগুনার আমতলী উপজেলার সদর ইউনিয়নের পুজাখোলা গ্রামে কৌশলে একদল চোরের দল ঘরে প্রবেশ করে গৃহকর্তাকে কুপিয়ে আহত ও তার স্ত্রীকে রশি দিয়ে বেঁধে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট করে নিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার দিবাগত গভীর রাতে ওই ঘটনা ঘটে। আহত গৃহকর্তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি কর হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

জানা গেছে, শুক্রবার দিবাগত রাতের যে কোন সময় কৌশলে তিন থেকে চারজনের একটি চোরের দল ঘরে প্রবেশ করে লুকিয়ে ছিল। রাত আনুমানিক দেড় টার সময় তারা আকস্মিক গৃহকর্তা আব্দুর রাজ্জাক হাওলাদারের (৭০) কক্ষে প্রবেশ করে ধারালো দা দিয়ে কুপিয়ে আহত করে এবং তার স্ত্রী রাশিদা বেগমকে (৬০) রশি দিয়ে বেঁধে আলাদা আলাদা দুটি কক্ষে আটকে রাখে। এ সময় তারা ঘরে থাকা নগদ ২৫ হাজার টাকা এবং রাশিদা বেগমের গলা থেকে এক ভড়ি ওজনের একটি স্বর্ণের চেইন ও কান থেকে আট আনা ওজনের কানের দুটি দুল ছিনিয়ে নেয়।

স্বজনরা খবর পেয়ে ওই রাতেই আহত আব্দুর রাজ্জাককে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে আসেন। তার অবস্থা আশঙ্কা জনক হওয়ায় রাতেই তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

ওই ঘটনার খবর পেয়ে রাতেই বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার মেহেদি হাসান, আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম মিজানুর রহমান, ওসি তদন্ত রণজিৎ সরকার ও এসআই শহীদুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুর রহমান বলেন, খবর পেয়ে রাতেই আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এখনো কোন মামলা হয়নি। মামলা হলে তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড