• রোববার, ০২ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

২৫ কেজি গাঁজাসহ দুই কারবারি গ্রেফতার

  জে রাসেল, ফরিদপুর

১০ সেপ্টেম্বর ২০২২, ১৪:৪৬
২৫ কেজি গাঁজাসহ দুই কারবারি গ্রেফতার
গ্রেফতারকৃত মাদক কারবারিরা (ছবি : অধিকার)

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার চতুল ইউনিয়নের পোয়াইল বিশ্বাসপুর এলাকার শুকুর মিয়ার ইটভাটার পাশ থেকে ২৫ কেজি গাঁজাসহ দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) দিবাগত রাত ১১টার দিকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- জুয়েল খান (৩৬) ও আব্দুল কুদ্দুস (২৩)। এ সময় ঘটনার মূল আসামি নিজাম ফকির পালিয়ে যান বলে দাবি পুলিশের।

শুক্রবার (৯ সেপ্টেম্বর) সকাল ১১টায় ফরিদপুর পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে পুলিশ সুপার মো. শাহজাহান সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, গোপন তথ্যের ভিত্তিতে রাত ১১টার দিকে ঘটনাস্থলে গিয়ে জুয়েল ও আব্দুল কুদ্দুসকে আটক করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে নিজাম ফকির পালিয়ে যায়। অভিযানে দুটি বস্তা থেকে ১৫ কেজি ও ১০ কেজি করে মোট ২৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়। একই সাথে গাঁজার বিক্রির দশ হাজার টাকা ও একটি মোবাইল সেট উদ্ধার করে পুলিশ।

গ্রেফতারকৃতদের পেশাদার মাদক কারবারি দাবি করে তিনি জানান, তারা পাইকারি কিনে এনে রাতের বেলায় সেখানে খুচরা বিক্রেতাদের কাছে এক কেজি দুই কেজি করে গাঁজা বিক্রি করছিল। এসব মাদক কুমিল্লা, ব্রাক্ষ্মণবাড়িয়া অঞ্চল থেকে অবৈধপথে এনে বিক্রি হচ্ছিলো বলে ধারনা করা হচ্ছে।

পুলিশ কর্মকর্তা আরও জানান, গ্রেফতারকৃত জুয়েল খান সালথার বারখাদিয়া গ্রামে বিয়ে করে ফরিদপুরে বসবাস করছে। তার নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরও মামলা রয়েছে। পলাতক নিজাম ফকিরের বিরুদ্ধে বোয়ালমারী থানায় একটি হত্যা মামলা রয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইমদাদ হুসাইন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. হেলালউদ্দিন ভুঁইয়া প্রমুখ।

বোয়ালমারী থানার ওসি আব্দুল ওহাব জানান, ফরিদপুরে এক সাথে ২৫ কেজি গাঁজা উদ্ধার এযাবৎকালের সর্বোচ্চ বড় মাদকের চালান আটকের ঘটনা। গ্রেফতারকৃতদের আদালতে পাঠিয়ে সাত দিনের রিমান্ড আবেদন জানানো হবে। এ ঘটনায় বোয়ালমারী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড