• বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছিনতাইয়ের মোটরসাইকেলসহ দুই কারবারি গ্রেফতার

  এম আনোয়ার হোসেন, মিরসরাই (চট্টগ্রাম)

১০ সেপ্টেম্বর ২০২২, ১৩:০৮
ছিনতাইয়ের মোটরসাইকেলসহ দুই কারবারি গ্রেফতার
উদ্ধারকৃত মোটরসাইকেল (ছবি : অধিকার)

চট্টগ্রামের মিরসরাইয়ে বিএসআরএম গ্রুপের সিনিয়র এক্সিকিউটিভ ইয়াছিনকে কুপিয়ে মোটরসাইকেল ছিনতাইয়ের ঘটনায় জড়িত দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশের ধারণা, তারা মোটরসাইকেল ছিনতাইয়ের বড় একটি চক্রের সঙ্গে জড়িত।

গ্রেফতারকৃতরা হলেন- মিরসরাই পৌরসভা এলাকার রবিউল ইসলাম রনি ও চট্টগ্রামের হাটহাজারী উপজেলার পূর্ব দেওয়াননগর এলাকার হেলাল হোসেন।

এদের মধ্যে পুলিশি জিজ্ঞাসাবাদের জন্য গত বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) রনির ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। ঘটনার সাথে জড়িত থাকার বর্ণনা দিয়ে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে অপর আসামি হেলাল।

মিরসরাই থানায় দায়েরকৃত মামলা ও পুলিশের দেয়া তথ্য অনুযায়ী, গত ৭ আগস্ট ভোর ৬টার দিকে অফিসে যাওয়ার পথে চলন্ত মোটরসাইকেলে থাকা বিএসআরএম কর্মকর্তা ইয়াছিনকে কুপিয়ে মোটরসাইকেল ছিনতাই করে নিয়ে যায়। এর পরদিন ২৮ আগস্ট ইয়াছিন বাদী হয়ে মিরসরাই থানায় একটি মামলা দায়ের করেন। এরপর ওই মাসের ২৯ আগস্ট পুলিশ গ্রেফতার করে রনিকে।

মূলত তার দেওয়া তথ্য অনুযায়ী গত বুধবার (৭ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে হাটহাজারী পৌর সদরের একটি গ্যারেজ থেকে মোটরসাইকেল এবং পরে হেলালকে গ্রেফতার করে পুলিশ।

মামলার তদন্ত কর্মকর্তা মিরসরাই থানার সেকেন্ড অফিসার (এসআই) রাজীব পোদ্দার জানান, গ্রেফতার হওয়া রনি ও হেলাল মোটরসাইকেল ছিনতাইয়ের বড় একটি চক্রের সাথে যুক্ত। হেলাল বৃহস্পতিবার বিজ্ঞ আদালতের কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। অন্য আসামি রনিকে জিজ্ঞাসাবাদের জন্য বিজ্ঞ আদালতের কাছে ৫ দিনের রিমান্ড আবেদন করলে আদালত তার ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড