• মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইয়াবাসহ সহোদর গ্রেফতার

  মিলন মাহমুদ, সিংগাইর (মানিকগঞ্জ)

১০ সেপ্টেম্বর ২০২২, ১০:১০
ইয়াবাসহ সহোদর গ্রেফতার
ইয়াবাসহ গ্রেফতারকৃত সহোদর (ছবি : অধিকার)

মানিকগঞ্জের সিংগাইরে দেড় লক্ষ টাকা মূল্যের পাঁচশ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ মাদক কারবারিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। তারা সম্পর্কে আপন দুই ভাই বলে জানা গেছে।

গ্রেফতারকৃত সহোদর হলেন- সিংগাইর থানাধীন চান্দহর ইউনিয়নের চর চামটা গ্রামের মো. আক্তার হোসেন ওরফে আফতাব হোসেন বেপারীর ছেলে শিপন (৩০) ও মো. মিলন মিয়া (৩১)।

শুক্রবার (৯ সেপ্টেম্বর) ভোররাত ৩টার দিকে উপজেলার চর চামটা সাকিনস্থ আনন্দবাজার মোড় হতে চর চান্দহর গামী ইটের সলিং রাস্তার পূর্ব পাশে জনৈক আক্তার হোসেন ওরফে আফতাব হোসেন বেপারীর মুদি দোকানের সামনে হতে তাদের গ্রেফতার করা হয়।

জানা যায়, পুলিশ সুপার মোহাম্মাদ গোলাম আজাদ খানের দিক নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোহাম্মদ মোশাররফ হোসেনের তত্ত্বাবধানে ডিবি পুলিশের এসআই মোঃ নাজমুল আলমের নেতৃত্বে অভিযান পরিচালনা করে আসামীদের গ্রেফতার করা হয়।

জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোহাম্মদ মোশাররফ হোসেন বলেন, আসামিদের কাছ থেকে পাঁচশ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। ধৃত আসামিদের বিরুদ্ধে বিজ্ঞ আদালতে একাধিক মামলা বিচারাধীন রয়েছে। তাদের বিরুদ্ধে সিংগাইর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড