• বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নবজাতককে হাসপাতালে ফেলে পালালেন মা!

  তরিকুল ইসলাম তরুন, কুষ্টিয়া

০৯ সেপ্টেম্বর ২০২২, ১৮:৫৬
নবজাতককে হাসপাতালে ফেলে পালালেন মা!
নবজাতক (ফাইল ছবি)

কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের নবজাতক ইউনিটে এক শিশুকে রেখে উধাও হয়ে গেছেন মা। শিশুটি বর্তমানে হাসপাতাল কর্তৃপক্ষের তত্ত্বাবধানে রয়েছে।

হাসপাতাল সূত্র জানায়, বুধবার (৭ সেপ্টেম্বর) রিনি খাতুন নামের এক নারী গাইনি ওয়ার্ডে ভর্তি হন। ওই দিনই নরমাল ডেলিভারির মাধ্যমে তিনি একটি পুত্রসন্তানের জন্ম দেন।

হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, শিশুটি অসুস্থ থাকায় তাকে নবজাতক ইউনিটে নেয়া হয়। মা ও শিশু দুইজন দুই ওয়ার্ডে থাকায় মায়ের নিখোঁজ হওয়া সম্পর্কে প্রথমে জানা যায়নি।

পরে বৃহস্পতিবার সকালে মায়ের খোঁজ পড়লে বিষয়টি জানাজানি হয়। তখন থেকেই ওই শিশুর মাকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না।

নাম প্রকাশ না করার শর্তে হাসপাতালের নবজাতক ইউনিটে দায়িত্বরত চিকিৎসকরা জানান, রিনি খাতুন ভর্তির সময় তার গ্রামের বাড়ির ঠিকানা দিয়েছেন কুষ্টিয়ার সদর উপজেলার বটতৈল ইউনিয়নের কবুরহাট এলাকা। স্বামীর নাম দেওয়া হয়েছে মোমিন। তবে ঠিকানাটি সঠিক নয় বলে জানতে পেরেছে হাসপাতাল কর্তৃপক্ষ।

এদিকে একাধিক সূত্রে জানা গেছে, রিনি খাতুন একজন প্রবাসীর স্ত্রী। তিনি লোকলজ্জার ভয়ে এমন কাণ্ড ঘটিয়েছেন বলে ধারণা করছেন অনেকে।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. এম এ মোমেন এ তথ্য নিশ্চিত করে জানান, শিশুটি এখন সুস্থ রয়েছে। তাকে হাসপাতালের স্ক্যানু ওয়ার্ডে রাখা হয়েছে।

বিষয়টি থানা পুলিশকে অবহিত করা হয়েছে জানিয়ে তিনি বলেন, আমরা বিষয়টি খতিয়ে দেখছি।

এ ব্যাপারে কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন খানের সঙ্গে একাধিকবার মুঠোফোনে যোগাযোগ করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড