• বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুলিশের হাতে কিশোর গ্যাংয়ের পাঁচ সদস্য গ্রেফতার

  মো. আকাশ, সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)

০৯ সেপ্টেম্বর ২০২২, ১৮:১৭
পুলিশের হাতে কিশোর গ্যাংয়ের পাঁচ সদস্য গ্রেফতার
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে দেশীয় অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের সক্রিয় পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ।

এসময় তাদের কাছ থেকে একটি লোহার বড় রড, একটি প্লাষ্টিকে সাদা ও কালো হাতল যুক্ত স্টিলের চাকু, একটি কাঠের হাতল যুক্ত লোহার চাকু, একটি স্টিলের বাটযুক্ত সুইস গিয়ার চাকু ও একটি এস এস পাইপ উদ্ধার করা হয়।

গতকাল বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) রাতে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জ অংশের মৌচাক বাস স্টান্ডের পাকা রাস্তা থেকে তাদেরকে গ্রেফতার করা হয় জানায় পুলিশ।

গ্রেফতারকৃত আসামিরা হলেন, নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের আদর্শ নগর এলাকার অনি ম্যাডামের বাড়ির ভাড়াটিয়া শাহ আলমের ছেলে সাগর (১৯), একই এলাকার ইঞ্জিনিয়ার ইসমাইল মাষ্টারের বাড়ির ভাড়াটিয়া জয়নাল আবেদীনের ছেলে মোঃ রাব্বি (১৯), একই এলাকার লতিফ মোল্লার বাড়ীর ভাড়াটিয়া মোঃ আফসুর ছেলে মোঃ লিমন (১৮), একই এলাকার পারভেজ ভুইয়ার বাড়ির ভাড়াটিয়া মানিক মিয়ার ছেলে আশিক (১৯) ও পশ্চিম বক্সনগরের শাহাজাহান মোল্লার বাড়ির ভাড়াটিয়া মৃত আব্দুল রশিদের ছেলে বিল্লাল (১৮)।

পুলিশ জানায়, গ্রেফতারকৃতরা কিশোর গ্যাংয়ের সক্রিয় সদস্য। এরা বিভিন্ন সময় সিদ্ধিরগঞ্জে মারামারি সহ সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে আসছে। তারা পরস্পর যোগাসাজশে বেশ কিছুদিন ধরে পরিকল্পিতভাবে রাস্তা-ঘাটে দলবদ্ধ হয়ে শক্তির মহড়া বা দাপট প্রদর্শণ করে আধিপত্য বিস্তার করছে। এছাড়া এরা সংঘাত সৃষ্টি ও জনগণের মনে ভয়ভীতি দেখিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছে।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি (তদন্ত) হাফিজুর রহমান মানিক বলেন, গতকাল রাতে আমরা তাদেরকে গোপন সংবাদের ভিত্তিতে গ্রেফতার করি। ইতিমধ্যে তাদের বিরুদ্ধে থানায় একটি মামলা হয়েছে।

উল্লেখ্য, গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড