• রোববার, ০২ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাংবাদিকদের মহাসমাবেশ সফল করতে চলছে প্রচার-প্রচারণা

  তানভীর লিটন, কুমারখালী-খোকসা (কুষ্টিয়া)

০৮ সেপ্টেম্বর ২০২২, ১৩:৫৬
সাংবাদিকদের মহাসমাবেশ সফল করতে চলছে প্রচার-প্রচারণা
প্রচার-প্রচারণা চলছে (ছবি : অধিকার)

সাংবাদিক হাসিবুর রহমান রুবেল হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে আগামী শনিবার (১০ সেপ্টেম্বর) দুপুরে সাংবাদিক মহাসমাবেশের ডাক দিয়েছে কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়ন।

সাংবাদিক মহাসমাবেশ সফল ও সার্থক করতে জেলার বিভিন্ন উপজেলায় প্রচার প্রচারণা চালাচ্ছে কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়ন। তারই অংশ হিসেবে আজ বুধবার দুপুরে কুমারখালী ও খোকসা উপজেলার সাংবাদিকদের মাঝে মহাসমাবেশের লিফলেট বিতরণ করে প্রচারণা চালানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন- কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব, সাধারণ সম্পাদক মাহমুদ হাসান, প্রবীণ সাংবাদিক বকুল চৌধুরী, সাংবাদিক মনোয়ার হোসেন, সাংবাদিক তানভীর লিটন, সাংবাদিক মিজানুর রহমান নয়ন ও সাংবাদিক মোশাররফ হোসেনসহ উপজেলার বিভিন্ন প্রিন্ট-ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

কুমারখালী থানা মোড় সংলগ্ন প্রচার প্রচারণার সময় এক সংক্ষিপ্ত বক্তব্যে সাংবাদিক নেতা রাশেদুল ইসলাম বিপ্লব বলেন, আমাদের সহকর্মী সাংবাদিক রুবেল হত্যার বিচার না পাওয়া পর্যন্ত আমরা লাগাতার আন্দোলন চালিয়ে যাব। ১০ তারিখের পরে আবার নতুন কর্মসূচি ঘোষণা করা হবে।

উল্লেখ্য, গত ৭ জুলাই কুমারখালীর পৌর এলাকায় গড়াই নদীর উপর নির্মাণাধীন শহীদ গোলাম কিবরিয়া সেতুর নিচ থেকে সাংবাদিক রুবেলের ভাসমান অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ।

হাসিবুর রহমান রুবেল কুষ্টিয়া জেলা রিপোর্টস ক্লাবের সাধারণ সম্পাদক ও স্থানীয় দৈনিক কুষ্টিয়ার খবর পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক এবং দৈনিক আমাদের নতুন সময় পত্রিকার কুষ্টিয়া জেলা প্রতিনিধি ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড