• বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

লাখ টাকা জরিমানা গুনল আশুলিয়ার তিন ডায়াগনস্টিক সেন্টার 

  মো. শাকিল শেখ, আশুলিয়া (ঢাকা)

০৮ সেপ্টেম্বর ২০২২, ১৩:২২
লাখ টাকা জরিমানা গুনল আশুলিয়ার তিন ডায়াগনস্টিক সেন্টার 
জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের অভিযান চলছে (ছবি : অধিকার)

ঢাকার আশুলিয়ায় তিন ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পরিচালনা করে এক লাখ ৩০ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর।

বুধবার (৭ সেপ্টেম্বর) দুপুরে জিরানী বাজার এলাকায় অভিযানটি পরিচালনা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর ঢাকা জেলা অফিসের সহকারী পরিচালক ও অফিস প্রধান মো. আব্দুল জব্বার মণ্ডল।

এ সময় মেয়াদ উত্তীর্ণ টেস্ট কিট, আল্ট্রাসনোগ্রাফ জেল, লাইসেন্স না থাকা ও নির্ধারিত মূল্যের অতিরিক্ত ফি রাখায় গাজী ডায়াগনস্টিক সেন্টারকে ৩০ হাজার টাকা জরিমানা, নিউ সুপার ডায়াগনস্টিক সেন্টারকে ৫০ হাজার টাকা জরিমানা, নাছির উদ্দিন মেডিক্যাল সেন্টারকে ৫০ হাজার টাকাসহ এক লাখ ৩০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর ঢাকা জেলা অফিসের সহকারী পরিচালক ও অফিস প্রধান মো. আব্দুল জব্বার মণ্ডল বলেন, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের মহা পরিচালকের নির্দেশে দেশব্যাপী অভিযানের অংশ হিসেবে আমরা আজ আশুলিয়ার জিরানি বাজার এলাকায় ডায়াগনস্টিক সেন্টার ও হাসপাতালে আসি। এখানে এসে গাজী ডায়াগনস্টিক সেন্টারের ফ্রিজে রক্ত পরীক্ষা করে কিট যেখানে রাখা হয়েছে তার সাথে আদা বাটা, লেবু ও দুধ পেয়েছি।

তিনি আরও বলেন, এছাড়া নিউ সুপার ডায়াগনস্টিক সেন্টারে আল্ট্রাসনোগ্রাফ জেলি ও হ্যান্ড সেনিটাইজার মেয়াদ উত্তীর্ণ পাওয়া গেছে এবং পাশেই নাছির উদ্দিন মেডিক্যাল সেন্টারে নির্ধারিত মূল্যের অতিরিক্ত ফি রাখার প্রমাণ পাওয়া যায়। আমাদের আগামীতে এমন অভিযান চলমান থাকবে।

অভিযানে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর ঢাকা জেলা অফিসের অতিরিক্ত পরিচালক (প্রচার) শাহ আলমসহ পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড