• মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

দাদার পাশবিকতা থেকে রক্ষা পেল না তিন বছরের শিশু

  হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম

০৮ সেপ্টেম্বর ২০২২, ১১:৩৭
দাদার পাশবিকতা থেকে রক্ষা পেল না তিন বছরের শিশু
নির্যাতনের শিকার শিশু (ফাইল ছবি)

কুড়িগ্রামের রাজারহাটে সাড়ে ৩ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগে দাদা আফজাল হোসেনকে (৬১) গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (৭ সেপ্টেম্বর) দুপুরে কুড়িগ্রাম আদালতের মাধ্যমে অভিযুক্ত ব্যক্তিকে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ।

অভিযুক্ত আফজাল হোসেন উপজেলার চাকিরপশার ইউনিয়নের খুলিয়াতারী গ্রামের বাসিন্দা।

মঙ্গলবার সন্ধ্যায় শিশুটির বাবা আব্দুল লতিফ তার পিতা আফজাল হোসেনকে আসামি করে রাজারহাট থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার দুপুরে শিশুটি তার দাদুর সঙ্গে বাড়িতে খেলছিল। খেলার এক পর্যায়ে বাড়িতে কেউ না থাকার সুবাদে শিশুটিকে ধর্ষণ করে দাদু আফজাল হোসেন। পরে বিষয়টি পরিবারের লোকজন বুঝতে পারলে তাকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে শিশুটির বাবা বাদী হয়ে বাবার বিরুদ্ধে রাজারহাট থানায় ধর্ষণ মামলা করেন। রাতেই পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে থানা হেফাজতে নেয়।

মামলার সত্যতা নিশ্চিত করে রাজারহাট থানার অফিসার ইনচার্জ রাজু সরকার জানান, গ্রেফতারকৃত আসামি আফজাল হোসেনকে আদালতের মাধ্যমে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড