• সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

'যদি ভুল সিদ্ধান্ত দেন, তাহলে কেউ ফিরে যেতে পারবেন না', এমপি রাজুর হুঁশিয়ারি

  তন্ময় কুমার সাহা, রায়পুরা (নরসিংদী) :

০৭ সেপ্টেম্বর ২০২২, ১৯:৪৭
এমপি রাজু

আসন্ন ১৭ই সেপ্টেম্বর নরসিংদী জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিকী সম্মেলনকে ঘিরে বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্ঠা মন্ডলীর সদস্য রাজিউদ্দিন আহমেদ রাজু এমপি বলেন, আমরা রায়পুরার লোক আমরা কাউকে ভয় পাই না।

তিনি বলেন, কেন্দ্রীয় নেতৃত্বের প্রতি আমার আস্থা আছে, কিন্তু তারপরেও আমি আপনাদের হুঁশিয়ার করে দিচ্ছি, আপনারা আসবেন বসবেন আপনাদের খাতির যত্ন করা হবে। তারপরেও যদি ভুল সিদ্ধান্ত দেন, তাহলে কেউ ফিরে যেতে পারবেন না।

তিনি আরও বলেন, বন্দুকের নল ক্ষমতার উৎস নয়। জনগণের শক্তি হচ্ছে ক্ষমতার মূল উৎস। আওয়ামী লীগ ও শেখ হাসিনার মূল শক্তি হচ্ছে এই জনগণ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি আমাদের বিশ্বাস আছে, আস্থা আছে। আমরা শেখ হাসিনার নেতৃত্বে দেশটিকে সুন্দর সুষ্ঠু রাজনৈতিক ধারায় ফিরিয়ে আনব এবং সোনার বাংলা গড়ে তুলব।

নরসিংদী জেলা আওয়ামী লীগের কোন্দল ও বিরোধকে নিয়ে তিনি বলেন, আপনারা ষড়যন্ত্রের বিরুদ্ধে রুখে দাঁড়াবেন। ষড়যন্ত্রের জাল বিচ্ছিন্ন করে দেবেন।

তিনি আরও বলেন, শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে দেশ। আমরা কাউকে ভয় পাই না। আপনারা যদি মনে করে থাকেন স্টেডিয়াম দখল করবেন, তাহলে আমরা সাত দিন আগে দখল করে রাখব। আমরা রায়পুরার লোক। আমরা কাউকে ভয় পাই না। আমরা যখন যাব, তখন জয় ছিনিয়ে আনব ইনশা আল্লাহ।

এ সময় নিজ এলাকায় উন্নয়নের কথা তুলে ধরে এমপি রাজু বলেন, রায়পুরার দূর্গম চরাঞ্চলের বিদ্যুৎ সংযোগের পাশাপাশি জনসাধারণের চলাচলের জন্য রাস্তা ছিলো না ওইসব এলাকায় আমি রাস্তা ও বিদ্যুৎ সংযোগ করে দিয়েছি। এখন সেখানে সাধারণ মানুষ গাড়ি নিয়ে চলাচল করতে পারে।

বুধবার (৭ সেপ্টেম্বর) দুপুরে রায়পুরা উপজেলা সংলগ্ন রাজিউদ্দিন আহম্মেদ রাজু অডিটরিয়াম মাঠে রায়পুরা আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত কর্মীসভায় তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে রায়পুরা উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি এ্যাড. ইউনুস আলী ভূইঁয়ার সভাপতিত্বে ও চেয়ারম্যান ফোরামের সাধারণ সম্পাদক ও শ্রীনগর ইউপি চেয়ারম্যান রিয়াজ মুর্শেদ খান রাসেলের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী, নরসিংদী-৫ আসনের সাংসদ রাজিউদ্দিন আহম্মেদ রাজু এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নরসিংদী-১ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য সাবেক পানি সম্পদ প্রতিমন্ত্রী লে: কর্ণেল (অব:) বীর প্রতীক মো. নজরুল ইসলাম, রায়পুরা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক রাজিব আহমেদ পার্থ, শিবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. হারুনুর রশিদ খান, নরসিংদী সদর উপজেলা চেয়ারম্যান আফতাব উদ্দিন ভূঁইয়া, জেলা আওয়ামী লীগের সদস্য মমতাজ উদ্দিন ভ‚ইয়া, রায়পুরা পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মাহাবুবুল আলম শাহীন, পৌর মেয়র মো. জামাল মোল্লা, মরজাল ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য লায়লা কানিজ লাকি, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মিলন মাস্টার, সাধারণ সম্পাদক আলমগীর কবীর সরকার, রায়পুরা উপজেলা চেয়ারম্যান ফোরামের সভাপতি আল-আমিন ভূঁইয়া মাসুদ, নরসিংদী জেলা ছাত্রলীগের সভাপতি আহসানুল হক রিমন, সাধারন সম্পাদক শাহজালাল আহমেদ শাওন, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম তুহিন প্রমূখ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড