• মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

যৌতুকের জন্য সন্তানের সামনে স্ত্রীকে গলা টিপে হত্যা 

  মো. রাফিকুর রহমান লালু, রাজশাহী

০৭ সেপ্টেম্বর ২০২২, ১৬:০৪
যৌতুকের জন্য সন্তানের সামনে স্ত্রীকে গলা টিপে হত্যা 
মরদেহ উদ্ধার করে নিয়ে যাওয়া হচ্ছে (ছবি : অধিকার)

যৌতুকের জন্য ৪ বছরের কন্যা সন্তানের সামনেই সোনিয়া (২২) নামে এক গৃহবধূকে নির্যাতন ও গলা টিপে হত্যা করেছে পাষণ্ড স্বামী।

বুধবার (৭ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে রাজশাহীর পবা উপজেলার রামচন্দ্রপুর ভবানীপুর পূর্বপাড়া এলাকায় ঘটনাটি ঘটে।

নৃশংস এই হত্যাকাণ্ডের খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে গিয়ে নিহত গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠান।

জানা গেছে, নিহত গৃহবধূ পবা উপজেলার কইরা গ্রামের হানিফের মেয়ে। তার স্বামীর নাম নাসির। তিনি পবা উপজেলার ভবানীপুর পূর্বপাড়া এলাকার মুঞ্জিলের ছেলে।

এ ঘটনায় পুলিশ ও স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে যৌতুকের জন্য গৃহবধূ মোসা. সোনিয়াকে নির্যাতন করতেন তার স্বামী নাসির। ঘটনার দিন সকালে ৯টার দিকে মোসা. নাজমিন নামে ৪ বছরের এক মেয়ে সন্তানের সামনে যৌতুকের টাকার জন্য ঝগড়া শুরু হয় সোনিয়া ও ঘাতক স্বামী নাসিরের। এক পর্যায় স্বামী নাসির গৃহবধূ সোনিয়াকে ব্যাপক মারপিট করে ও গলা চেপে ধরে শ্বাস রোধ করে হত্যা করে। পরে বাড়ি থেকে নাসিরসহ সবাই পালিয়ে যায়।

এরপর ঘটনা স্থলে পুলিশ উপস্থিত হলে ওই দম্পতির ৪ বছরের এক মাত্র মেয়ে নাজমিন পুলিশকে জানায়, আব্বু আম্মুকে গলা টিপে মেরেছে। পরে আম্মুকে গলায় ওড়না পেঁচিয়ে ঘরের ফ্যানে ঝুলানোর চেষ্টা করে। যখন আব্বু তা পারেনি তখন সে আম্মুকে ফেলে পালিয়ে যায়।

পবা থানার ওসি ফরিদ হোসেন বলেন, নিহত ওই গৃহবধূর পিতার দাবি- তার মেয়েকে গলা টিপে হত্যা করার পর তাকে ফ্যানের সাথে ঝুলিয়ে রাখার চেষ্টা করা হয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

ওসি বলেছেন, ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়া গেলে জানা যাবে তার মৃত্যু কিভাবে হয়েছে। তবে মামলা হলে দ্রুত আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড