• মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বালু শ্রমিকের গলিত লাশ উদ্ধার

  নজরুল ইসলাম শুভ, সোনারগাঁ (নারায়ণগঞ্জ)

০৭ সেপ্টেম্বর ২০২২, ১৫:৪৫
বালু শ্রমিকের গলিত লাশ উদ্ধার
উদ্ধারকৃত মরদেহ (ফাইল ছবি)

নারায়ণগঞ্জের সোনারগাঁ থেকে মো. বাদল শেখ (৪৫) নামে এক বালু শ্রমিকের গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (৭ সেপ্টেম্বর) সকালে উপজেলার বারদী ইউনিয়নের আলগীরচর গ্রামের পাশ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িয়ে সন্দেহে আলগীর চর গ্রামের মৃত আব্দুল বাতেনের ছেলে ওবাদুল ইসলামকে আটক করেছে পুলিশ।

নিহত মো. বাদল শেখ বরিশালের বানারীপাড়ার বিশার কান্দি এলাকার মৃত বারেক শেখের ছেলে। সে ড্রেজার ব্যবসায়ী আফজাল হোসেনের বালুর বুস্টার মেশিনের মিস্ত্রি হিসেবে কর্মরত ছিল।

নিহতের ভাই রবিউল জানান, বাদল শেখের সঙ্গে শনিবার রাত ৯টায় শেষ কথা হয়। এরপর থেকে তার কোনো খোঁজ পাওয়া যায়নি। এ সময় তাকে হত্যা করা হয়েছে দাবি করেন নিহতের ভাই।

তিনি জানান, নোয়াগাঁও ইউনিয়নের নাসিরউদ্দিন ও বৈদ্যের বাজার ইউনিয়নের আনন্দবাজার এলাকার দেলোয়ার হোসেন দিলুর আর্থিক লেনদেন নিয়ে কয়েকদিন আগে কথা কাটাকাটি হয়। এ সময় তারা মো. বাদল শেখকে হত্যার হুমকি দিয়েছিল। এ হত্যাকাণ্ডের সঙ্গে তারাই জড়িত থাকতে পারে।

বালু ব্যবসায়ী আফজাল হোসেন বলেন, নিহত বাদল শেখ তার বুস্টার মেশিনে মিস্ত্রি হিসেবে কর্মরত ছিলেন। গত তিনদিন ধরে তার ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। মোবাইল বন্ধ থাকায় ভেবেছিলাম সে বাড়ি চলে গিয়েছেন। বর্তমানে লাইন বন্ধ রয়েছে। সকালে তার বুস্টার ঘরের সামনে লাশ পাওয়া যায়। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, সকালে লাশ দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। মরদেহ নারায়ণগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ বলা যাবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড