• সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

রূপগঞ্জ আ. লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

  সাইদুর রহমান, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)

০৭ সেপ্টেম্বর ২০২২, ১৫:৩৫
রূপগঞ্জ আ. লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা
রূপগঞ্জ আ. লীগের পূর্ণাঙ্গ কমিটির সদস্যরা (ছবি : সংগৃহীত)

নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজীকে (বীর প্রতীক) সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শাহজাহান ভুঁইয়াকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটিটি ঘোষণা করা হয়।

গত মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) রাতে কমিটির অনুমোদন দেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই ভুঁইয়া ও সাধারণ সম্পাদক অ্যাড. আবু হাসনাত মো. শহীদ বাদল।

কমিটিতে অন্যদের মধ্যে সহ সভাপতি হিসেবে রয়েছেন- সহ সভাপতি পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজীর (বীর প্রতীক) ছেলে গোলাম মর্তুজা পাপ্পা, তোফাজ্জল হোসেন, শেখ সাইফুল ইসলাম, বরকত উল্লাহ, যুগ্ম সাধারণ সম্পাদক আজিজুল হক ভুঁইয়া আজিজ, আমির হোসেন ভুঁইয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাসুম চৌধুরী অপু, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হারেজ, হাফিজুর রহমান সজিব, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আবুল কালাম ভুঁইয়া, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. মেজবাহ উদ্দিন, মহিলা বিষয়ক সম্পাদক ফেরদৌসি আলম নিলা,

এছাড়াও সদস্য হিসেবে রয়েছেন- তারাব পৌরসভার মেয়র মিসেস হাসিনা গাজী, কাঞ্চন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম রফিক, দাউদপুর ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম জাহাঙ্গীর মাষ্টার, রূপগঞ্জ ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন ভুঁইয়া, ভুলতা ইউপি চেয়ারম্যান ব্যারিস্টার আরিফুল হক ভুঁইয়া, কায়েতপাড়া ইউপি চেয়ারম্যান জাহেদ আলী প্রমুখ।

এ দিকে কমিটি ঘোষণার পর থেকেই নবগঠিত কমিটিতে স্থান পাওয়া পদধারীসহ সদস্যদের সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছা জানিয়ে আসছেন আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। বিভিন্ন স্থানে কমিটি উপলক্ষে নেতাকর্মীরা মিষ্টি বিতরণ করেছেন।

নবগঠিত কমিটির সভাপতি এবং পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) বলেন, দলের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ মোতাবেক আওয়ামী লীগকে সবসময় শক্তিশালী করে রাখব। দলকে সু-সংগঠিত করে রাখতে যা যা করার প্রয়োজন সব কিছুই করা হবে। এছাড়া বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের স্বপ্নকে বাস্তবায়ন করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দলকে সামনে এগিয়ে নিয়ে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখব।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড