• রোববার, ০২ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘তারও-তো সন্তান আছে, সে কীভাবে এমন জঘন্য কাজ করল?’

  তন্ময় কুমার সাহা, রায়পুরা (নরসিংদী)

০৭ সেপ্টেম্বর ২০২২, ১৫:২৭
‘তারও-তো সন্তান আছে, সে কীভাবে এমন জঘন্য কাজ করল?’
নির্যাতনের শিকার শিক্ষার্থী (ফাইল ছবি)

নরসিংদীর রায়পুরায় আদিয়াবাদ ইউনিয়নের শেরপুর মধ্যপাড়া গ্রামে স্কুল থেকে বাড়ী ফেরার পথে এগারো বছর বয়সী তৃতীয় শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে সোহেল মিয়া (৩৫) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে থানার অভিযোগ দায়েরের ভিত্তিতে তাৎক্ষনিক ওই এলাকা থেকে তাকে আটক করা হয়। অভিযুক্ত সোহেল উপজেলার আদিয়াবাদ ইউনিয়নের শেরপুর মধ্যপাড়া এলাকার আবদুল আজিজের ছেলে। সে পেশায় একজন সিএনজি চালক।

ভুক্তভোগীর মা জানান, আদিয়াবাদ ইউনিয়নের শেরপুর মধ্যপাড়া এলাকায় একটি প্রাইমারী স্কুলে তৃতীয় শ্রেণিতে লেখাপড়া করতো মেয়েটি। প্রতিদিনের ন্যায় সোমবার (৫ সেপ্টেম্বর) বিকেলে স্কুল থেকে বাড়ি ফেরার পথে স্কুল ও বাড়ির মধ্যস্থ একটি ঝোপে মেয়েটিকে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায় সোহেল।

তিনি আরও জানান, এমতাবস্থায় ভয় ও বিষণ্ণতায় ওইদিন মেয়েটি কাউকে কিছু বলতে পারেনি। পরে মঙ্গলবার ওই ছাত্রী স্কুলে গিয়ে অসুস্থতা বোধ করলে বান্ধবীকে সে ঘটনাটি বলে। পরে ওই সহপাঠী স্কুলের শিক্ষিকাকে বিষয়টি জানায়।

ভুক্তভোগীর মা জানিয়েছেন, এরপর ভুক্তভোগী ওই ছাত্রী শিক্ষিকার কাছে ঘটনার বর্ণনা দিলে ভুক্তভোগী শিক্ষার্থীর মাকে স্কুলে ডেকে এনে বিষয়টি জানানো হয়। এরপর বিকেলে রায়পুরা থানা পুলিশকে অবগত করলে সন্ধ্যায় পুলিশ সোহেলকে আটক করে।

ভুক্তভোগীর শিক্ষার্থীর মা বলেছেন, সোহেল সম্পর্কে আমার মেয়ের চাচাতো ভাই হয়। আমার মেয়ের মতো তারও একটি মেয়ে আছে। সে কীভাবে এতো বড় জঘন্য কাজ করল। আমি তার কঠিন থেকে কঠিনতম শাস্তি দাবি করছি।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো আজিজুর রহমান বলেন, সাংবাদিকদের মাধ্যমে সংবাদ পেয়েই সাথে সাথে পুলিশ পাঠিয়ে দ্রুত সময়ের মধ্যে অভিযুক্তকে আটক করে। তার বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড