• বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

দেশে তৈরি একে-৪৭ রাইফেলসহ দুই সন্ত্রাসী গ্রেফতার 

  মিজানুর রহমান মিজান, টেকনাফ (কক্সবাজার)

০৭ সেপ্টেম্বর ২০২২, ১২:৫১
দেশে তৈরি একে-৪৭ রাইফেলসহ দুই সন্ত্রাসী গ্রেফতার 
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন বাহারছড়া ইউপিস্থ নয়াপাড়া এলাকায় র‌্যাব-১৫ এর অভিযানে দেশীয় তৈরি একে-৪৭ সদৃশ রাইফেলসহ দুইজন গ্রেফতার হয়েছে।

আটক ব্যক্তিরা হলেন- কক্সবাজার জেলার মহেশখালী থানাধীন বড় মহেশখালী ইউপির ২নং ওয়ার্ডের মাঝের পাড়া গ্রামের মৃত আঞ্জু মিয়া মাতা ছবুরা খাতুনের ছেলে রবি আলম প্রকাশ ইব্রাহীম ও টেকনাফ থানাধীন ৮নং ওয়ার্ড আলীখালী এলাকার মৃত ঠাণ্ডা মিয়া ও মাতা মৃত আয়েশা খাতুনের ছেলে মো. ইসমাইল।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় তথ্যটি নিশ্চিত করে র‍্যাব-১৫ কক্সবাজার গণমাধ্যমে জানান, সোমবার (৫ সেপ্টেম্বর) দুপুর ১টায় গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ থানাধীন বাহারছড়া ইউপিস্থ নয়াপাড়া এলাকায় কতিপয় মাদক কারবারিদের আটকের উদ্দেশ্যে অভিযান পরিচালনা করে র‍্যাব-১৫ ।

এরপর বাহিনীর সদস্যরা সেখান থেকে রবি আলম প্রকাশ ইব্রাহিম (২৭) ও মো. ইসমাইলকে গ্রেফতার করেন। এ সময় হারুন পালিয়ে যান। তখন উপস্থিত সাক্ষীদের সামনে আসামিদের দেহ ও আশপাশের স্থান তল্লাশি করে একটি প্লাস্টিকের বস্তার ভেতর থেকে একটি দেশীয় তৈরি একে-৪৭ সদৃশ রাইফেল এবং একটি থ্যাতলানো গুলিসহ ৫টি গুলি উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা জানান, তারা দীর্ঘদিন যাবৎ স্থানীয় লোকচক্ষুর অন্তরালে এলাকায় অস্ত্র ও মাদক কারবারসহ বিভিন্ন অপরাধমূলক কার্যক্রম করে আসছে। এমনকি উদ্ধারকৃত অস্ত্র ও গোলাবারুদ বিভিন্ন ধরণের সন্ত্রাসী কর্মকাণ্ডে ব্যবহারের উদ্দেশ্যে তাদের হেফাজতে রাখা ছিল।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে অস্ত্র আইনে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে কক্সবাজার জেলার টেকনাফ মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড