• মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিবচরে দুটি ক্লিনিককে ৩০ হাজার জরিমানা

  আবু সালেহ মুছা, শিবচর (মাদারীপুর)

০৭ সেপ্টেম্বর ২০২২, ১১:০১
ক্লিনিক

মাদারীপুরের শিবচরে দুটি ক্লিনিককে ৩০ হাজার জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) বিকেলে মাদারীপুর জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক জান্নাতুল ফেরদাউস এ জরিমানা করেন।এসময় পৌর বাজারের পপুলার ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারকে ১৫ হাজার ও খান ক্লিনিক এন্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারকে ১৫ হাজার করে মোট ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

ভোক্তা অধিকার সুত্রে জানা যায়,দীর্ঘদিন ধরে রোগীদের কাছে থেকে বিভিন্ন পরিক্ষার ধার্য্যকৃত মূল্যের অধিক মূল্য নেওয়ার অভিযোগে দুপুরে পৌর বাজারের পপুলার ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার ও খান ক্লিনিক এন্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পরিচালনা করা হয়। এ সময় ক্লিনিক দুটিতে বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষায় নির্ধারিত মূল্যের বেশি টাকা রাখায় প্রতিষ্ঠান দুইটিকে ১৫ হাজার টাকা করে মোট ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক জান্নাতুল ফেরদৌস বলেন, দুটি ক্লিনিকেই রোগীদের বিভিন্ন টেস্টের মূল্য অতিরিক্ত রাখছিল। তাছাড়া তাদের মূল্য তালিকা আপডেট ছিল না। এ কারণেই আর্থিক জরিমানা করা হয়েছে। এ অভিযান নিয়মিত চলবে।

অভিযানে শিবচর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শশাঙ্ক চন্দ্র ঘোষ, উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর ফজলুল হকসহ থানা পুলিশের একটি দল উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড