• মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

খুলনা নগরীতে ভুয়া স্ট্যাম্প তৈরি করে প্রতারণার অভিযোগ

  শেখ শান্ত ইসলাম, খুলনা

০৬ সেপ্টেম্বর ২০২২, ২০:০০
শিরোমণি

খুলনার শিরোমণিতে 'ভুয়া স্ট্যাম্প তৈরি করে হয়রানির অভিযোগ উঠেছে। এ ঘটনায় খুলনা সদর থানায় সাধারণ ডায়েরি হয়েছে।

অভিযোগ রয়েছে শিরোমণি এলাকার বাসিন্দা ইরানী পারভীন একসময় এপিএস ল্যাবরেটরিজে কর্মরত ছিলেন। তার বিরুদ্ধে নানা অভিযোগ উঠলে তাকে চাকরি থেকে বরখাস্ত করা হয়। কিন্তু কোম্পানির ব্যবস্থাপনা পরিচালককে হয়রানি করতে তিনি মিথ্যা স্ট্যাম্প তৈরি করে নানাভাবে চাপ প্রয়োগ অব্যাহত রেখেছেন।

নগরীর আলতাপোল লেনের বাসিন্দা এপিএস ল্যাবরেটরিজ এর মালিক সুকুমার চন্দ্র দাস খুলনা থানায় গত ২২ মে সাধারণ ডায়রিতে উল্লেখ করেন- ইরানী পারভীন ওই কোম্পানিতে কর্মরত থাকা অবস্থায় বিভিন্ন অনিয়মের কারণে তাকে বরখাস্ত করা হয়। কিন্তু ইরানী পারভীন তাকে হয়রানি করতে একটি মিথ্যা স্ট্যাম্প তৈরি করেন। এছাড়া ডুপ্লিকেট চাবি দিয়ে তিনি কোম্পানিতে প্রবেশ করে নগদ টাকাসহ মালামাল চুরি করেছেন। পরে এই মামলা তুলে নিতেও তাকে হুমকি দেয়া হয়।

এর আগে গত ১৯ মার্চ অতিরিক্ত চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে সিআর-১২৩/২২ মামলার তদন্ত প্রতিবেদনে খুলনা থানার এসআই মোঃ অলিয়ার রহমান জানান, তদন্তে ২০২২ সালের ১১ জানুয়ারি ইরানী পারভীনের বিরুদ্ধে ডুপ্লিকেট চাবি দিয়ে নগদ টাকাসহ মালামাল চুরির অভিযোগ পেনাল কোডের 380/385/506 ধারায় অপরাধ প্রাথমিকভাবে প্রমাণিত হয়েছে। এছাড়া সিআর ২০২/২২ মামলায় ভুয়া স্ট্যাম্প তৈরির অভিযোগও প্রমাণিত হয়েছে। এদিকে বর্তমানে ওই নারী এপিএস ল্যাবরেটরিজ'র ব্যবস্থাপনা পরিচালক সুকুমার চন্দ্র দাসকে ফাঁসাতে বিভিন্ন ধরনের ষড়যন্ত্র করছেন বলে অভিযোগ উঠেছে।

এ ব্যাপারে ইরানী পারভীনের সাথে যোগাযোগ করা হলে তিনি এসব অভিযোগ অস্বীকার করে প্রসঙ্গ এড়িয়ে নিজেকে জাহির করার চেষ্টা করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড