• রোববার, ০২ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

দাওয়াত দিয়ে এনে স্বামীর গোপনাঙ্গ কর্তন, স্ত্রী ও শ্বাশুরি আটক

  হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম

০৬ সেপ্টেম্বর ২০২২, ১৯:৪৯
কচাকাটা

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার কচাকাটায় আলমগীর হোসেন (২৫) নামে এক যুবককে ঘুমন্ত অবস্থায় লিঙ্গ কর্তনের অভিযোগে তার স্ত্রী ও শাশুড়িকে আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে শনিবার (৩ সেপ্টেম্বর) বিকালে উপজেলার কচাকাটা থানার কেদার ইউনিয়নের হাপাটারী গ্রামে।

স্থানীয় ও মামলা সুত্রে জানা যায়, উপজেলার কচাকাটা ইউনিয়নের ঝিনঝিরা বালার চর গ্রামের মৃত জোসেন আলীর ছেলে আলমগীর হোসেন (২৫) এর সাথে কেদার ইউনিয়নের হাপাটারী গ্রামের রফিকুল ইসলামের মেয়ে সাহিনা বেগমের (১৮) এক বছর আগে বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের মধ্যে পারিবারিক কলহ চলে আসছিল। গত শুক্রবার উভয় পরিবারের মধ্যস্থতায় কলহের নিরসন হয়। পরে ওই দিন সন্ধ্যায় স্ত্রীসহ শ্বশুর বাড়িতে বেড়াতে যায় আলমগীর।

ঘটনার দিন শ্বশুর বাড়িতে দুপুরে খাওয়া দাওয়া শেষে আলমগীর ঘুমিয়ে পড়ে। বিকাল সাড়ে চারটার দিকে অভিযুক্তের স্ত্রী ধারালো ব্লেড দিয়ে ঘুমিয়ে থাকা আলমগীরের লিঙ্গ কর্তন করে। এ সময় আলমগীরের চিৎকারে গ্রামবাসী এগিয়ে এসে তাকে মারাত্মক আহত অবস্থায় উদ্ধার করে ভূরুঙ্গামারী মাদার ক্লিনিকে ভর্তি করান। ওই দিন রাতে আলমগীরের বড় ভাই জাহাঙ্গীর আলম বাদি হয়ে দুই জনকে আসামী করে কচাকাটা থানায় একটি মামলা দায়ের করেন। পরে রাতেই অভিযান চালিয়ে পুলিশ অভিযুক্ত স্ত্রী শাহিনা বেগম ও শ্বাশুরি শেফালী বেগমকে আটক করে থানায় নিয়ে যায়।

কচাকাটা থানার অফিসার ইনচার্জ গোলাম মর্তুজা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃতদের রোববার সকালে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড