• রোববার, ০২ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাজীপুরে সাংবাদিকদের সঙ্গে নবাগত পুলিশ সুপারের মতবিনিময়

  আব্দুল মালেক, স্টাফ রিপোর্টার, গাজীপুর

০৬ সেপ্টেম্বর ২০২২, ১৯:০৪
সাংবাদিক

গাজীপুরে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকালে পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত মতবিনিময় পুলিশ সুপার কাজী শফিকুল আলম বলেন, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে যে কোন অপরাধমূলক কাজের সঙ্গে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে দ্বিধা করবেন না। সর্বত্র মাদক বিস্তার আশঙ্কাজনক হারে বৃদ্ধি পেয়েছে। মাদক বিস্তার রোধ করা আমাদের সবার দায়িত্ব। তবে প্রথমে পরিবার থেকে মাদকের বিরুদ্ধে অবস্থান নিতে হবে। পরিবারের সন্তানদের কড়া নজরে রাখলে মাদকের বিস্তার অনেকাংশে কমে আসবে।

তিনি জেলার সার্বিক আইনশৃংখলা রক্ষা, মাদক, কিশোরগ্যাং, ছিনতাই, চুরি-ডাকাতি, সড়ক-মহাসড়কের শৃংখলা ফিরতে সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন।

মতবিনিময়কালে অতিরিক্ত পুলিশ সুপার গোলাম রাব্বানী শেখ, মোহাম্মদ ছানোয়ার হোসেন, নন্দিতা মালাকার, নাজমুস সাকিব প্রমূখ উপস্থিত ছিলেন।

সভায় সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন গাজীপুর প্রেসক্লাবের মোঃ সভাপতি খায়রুল ইসলাম, সাবেক সভাপতি মুকুল কুমার মল্লিক, মুজিবুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক মোঃ আমিনুল ইসলাম, শাহ সামসুল হক রিপন, সাংবাদিক শরীফ আহমেদ শামীম, ইজাজ আহমেদ মিলন প্রমুখ।

এর আগে পুলিশ সুপার কাজী শফিকুল আলম সোমবার তার নতুন কর্মস্থল গাজীপুরে যোগদান করেন। এসময় জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তারা তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

উল্লেখ্য, পুলিশ সুপার কাজী শফিকুল আলম ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা শাখার উপ-কমিশনার ছিলেন। তিনি ২৫তম বিসিএস-এর মাধ্যমে বাংলাদেশ পুলিশের চাকুরিতে যোগ দেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড