• সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিচারের দাবিতে লাশ নিয়ে মানববন্ধন

  মো. আকাশ, সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)

০৬ সেপ্টেম্বর ২০২২, ১৮:২০
হত্যা

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পিয়াসি আক্তার (২১) নামে এক গৃহবধূ হত্যার বিচারের দাবিতে লাশ নিয়ে মানববন্ধন করেছে তার স্বজন ও এলাকাবাসী।

আজ মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) বিকালে নাসিক ১নং ওয়ার্ডের বাতেনপাড়া এলাকায় এ মানববন্ধনটি করা হয়েছে। এ সময় মানববন্ধনে থাকা স্বজনরা হত্যাকারী ওমর ফারুকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

এর আগে গতকাল (৫ সেপ্টেম্বর) সকালে তার স্বামী ওমর ফারুক (৩৬) নারায়ণগঞ্জের সোনারগাঁও এলাকায় নিয়ে তাকে হত্যা করে বলে অভিযোগ করে করেন নিহতের স্বজনরা।

নিহত পিয়াসি আক্তার মিজমিজি বাতানপাড়া এলাকার মৃত নিজাম উদ্দিনের মেয়ে।

নিহত পিয়াসি আক্তারের চাচা মিজানুর রহমান দৈনিক অধিকারকে বলেন, গতকাল আমার ভাতিজিকে তার হাসব্যান্ড ওমর ফারুক সোনারগাঁও নিয়ে হত্যা করেছে। তার হাসব্যান্ডের একাধিক নারীর সাথে সম্পর্ক থাকায় তাকে হত্যা করে সে। আমরা সোনারগাঁও থানায় মামলা করেছি। আমরা জানতে পেরেছি তার বড় ভাইকে গ্রেফতার করা হয়েছে। আমরা আসামির ফাঁসি চাই।

ঘটনাস্থলে যাওয়া সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক এসআই (ওয়াহাব) বলেন, আমরা জানতে পেরেছি এখানে মানববন্ধন হচ্ছে। এসে দেখি নিহত নারীর স্বজনরা হত্যার বিচার চেয়ে মানববন্ধন করছে। হত্যাকারী আসামি ও তার বড় ভাইকে সোনারগাঁও থানা পুলিশ গ্রেফতার করেছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড