• মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সৎ বোনের সাথে প্রেম, কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার

  আবুল মনছুর, হাটহাজারী (চট্টগ্রাম)

০৬ সেপ্টেম্বর ২০২২, ১৭:৫৫
লাশ উদ্ধার

হাটহাজারীতে মাসুদ হোসেন (১৭) নামের এক কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) দুপুর দেড়টার দিকে চিকনদন্ডী ইউনিয়নের ১নং ওয়ার্ড পূর্ব ছরারকুল ওয়াহিদ আলী চৌধুরী বাড়ির টিনসেট ভাড়া ঘর থেকে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করেছে। নিহত মাসুদ রাউজান উপজেলার উরকিরচর গ্রামের জাকের হোসেন প্রকাশ আবদুস শুক্কুরের পুত্র।

থানা ও স্থানীয় সুত্রে জানা যায়, দুপুরে সংবাদ পেয়ে পুলিশ উপ-পরিদর্শক প্রদীপ চন্দ্র দে সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত কিশোরের লাশ উদ্ধার করে। পরে লাশের সুরতহাল তৈরী করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে ময়না তদন্তের জন্য। তবে কিশোরের আহত্মহত্যা নাকি হত্যা রিপোর্ট পেলে জানা যাবে। তার সৎ বোনের সাথে প্রেমের সম্পর্ক ছিল বলে জানা যায়। দুজনের মধ্যে অভিমান করে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে বলে তিনি উল্লেখ করেন।

নিহত মাসুদের মা রুবি জানান, আমার ছেলে গত দুইমাস আগে তার বাবার কাছে দ্বিতীয় সংসারে আসছে। গত কয়েকদিন আগেও না কি গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করতে চেয়েছিল। আমার স্বামীর ২য় সংসারে সৎ মায়ের আগের ঘরে মেয়ে রুমির (১৯) সাথে আমার ছেলের না কি সম্পর্ক ছিল। তার সাথে কয়েকবার ঝগড়াও হয়েছে। হত্যা করেছে নাকি আত্মহত্যা করেছে সেটা বুঝতেছি না। তবে আমার ছেলেকে ওরা মানসিক নির্যাতন করত।

নিহতের বাবা জাকিরের কাছে জানতে চাইলে কিছু বলতে পারবে না বলে এড়িয়ে যায়।

হাটহাজারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রুহুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। রিপোর্ট পেলে হত্যা নাকি আত্মহত্যা করেছে জানা যাবে। থানায় অপমৃত্যুর মামলা রুজু হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড