• বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

র‍্যাবের হাতে আটক সংঘবদ্ধ অপহরণকারী চক্রের ৭  সদস্য, অপহৃতকে উদ্ধার

  কাজী রিপন, টাঙ্গাইল

০৬ সেপ্টেম্বর ২০২২, ১৭:৩৭
অপহরণ

টাঙ্গাইলে সংঙ্গবদ্ধ অপহরণকারী চক্রের ৭ সদস্যকে আটক করেছে র‌্যাব এবং তাদের নিকট থেকে একজন অপহৃতকে উদ্ধার করে। সোমবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল এর কোম্পানী কমান্ডার মোহাম্মদ আনিসুজ্জামান এর নেতৃত্বে একটি আভিযানিক দল টাঙ্গাইল জেলার সদর থানাধীন বাজিতপুর হাটখোলা সাকিনস্থ নির্মাণ পয়েন্ট বিকাশের দোকান হইতে ০৩ জন ও টাঙ্গাইল জেলার সদর থানাধীন বাজিতপুর সাহাপাড়া সাকিনস্থ দিলীপ অটো রাইস মিলের বাউন্ডারীর ভিতর থেকে ০৪ জন আসামীকে ০২টি সুইচ গিয়ার চাকু, ০১টি রশি, ০১টি গামছা, ০৪টি মোবাইল, ০৪টি সিমকার্ড, ০২টি হাত ঘড়ি, ০৩টি মোটর সাইকেল নগদ ১১,০৩০ টাকাসহ হাতে নাতে আটক করেন।

ধৃত আসামীগণ হলো আঃ মান্নানের ছেলে জামিল হোসেন সাগর (২৪), হাবিবুর রহমানের ছেলে শাকিল আহম্মেদ হৃদয় (২৭), মোঃ আলমগীর হোসেনের ছেলে লাবিব, সর্বের ছেলে রাকিবুল ইসলাম (২২), আবু তাহেরের ছেলে হৃদয় আহম্মেদ (২২), এবাদত হোসেনের ছেলে বাধন (১৯), মোস্তফা কামালের ছেলে রাব্বি খান (১৮), পিতা-মোস্তফা কামাল।

অভিযোগ সূত্রে জানা যায়, অপহৃত মোঃ আঃ রহিম (৪০) একজন রাজমিস্ত্রির শ্রমিক। উক্ত শ্রমিক(ভিকটিম) কাজের সন্ধানে টাঙ্গাইলের নতুন বাসস্ট্যান্ড এলাকায় আসলে একজন অপরিচিত ব্যক্তি রাজমিস্ত্রির কাজের কথা বলে পুরাতন বাসস্ট্যান্ডের একটি অপরিচিত বাসায় নিয়ে যায়। অতঃপর ০১নং আসামীসহ উক্ত বাসায় পূর্ব থেকে অবস্থান করা ০২-৭ নং আসামীগণ সবাই মিলে ভিকটিমকে ভয়ভীতি প্রদর্শনসহ মারধর শুরু করে এবং তার কাছে থাকা নগদ ৩ হাজার টাকা অপহরনকারীরা ছিনিয়ে নেয় এবং আরও বলে ১ লাখ ২০ হাজার টাকা বাড়ি থেকে এনে দেওয়ার জন্য। অন্যথায় তাকে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়।

ধৃত আসামীগণ সকলে মিলিয়া ভিকটিমকে মোটর সাইকেল যোগে উক্ত স্থান হতে অন্যত্র একটি অজ্ঞাত স্থানে নিয়ে যায় এবং দুটি বিকাশ নম্বর দিয়ে টাকা আনার জন্য ভিকটিমের বাড়িতে ফোন করতে বলে। অতঃপর ভিকটিম তার আপন ছোট ভাইকে ফোন করলে ভিকটিমের ফোন কল পেয়ে তার আপন ছোট ভাই মোঃ আঃ রাজ্জাক র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল বরাবর অভিযোগ দায়ের করলে র‌্যাবের কোম্পানী কমান্ডার তাদের নিজস্ব তথ্য-প্রযুক্তি ব্যবহার করে টাঙ্গাইল জেলার সদর থানাধীন বাজিতপুর সাহাপাড়া সাকিনস্থ দিলীপ অটো রাইস মিলের বাউন্ডারির ভিতর থেকে ভিকটিমকে একটি নাইলনের রশি দিয়ে হাত বাধা ও একটি গামছা দিয়ে চোখ বাঁধা অবস্থায় উদ্ধার করেন। এই বিষয়ে ভিকটিম নিজে বাদী হয়ে টাঙ্গাইল জেলার সদর থানায় একটি নিয়মিত অপহরণ মামলা দায়ের করেছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড