• মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

আশুলিয়ায় ট্রাকের চাকায় পিষ্টে মোটরসাইকেল আরোহীর মৃত্যু

  শাকিল শেখ, আশুলিয়া

০৬ সেপ্টেম্বর ২০২২, ১৬:০৯
মোটরসাইকেল আরোহী

ঢাকার আশুলিয়ায় ট্রাকচাপায় মোঃ দেলোয়ার হোসেন (৪২) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (৫ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১ টার দিকে বাইপাইল-আবদুল্লাহপুর সড়কের আশুলিয়ার জিরাবো বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দেলোয়ার হোসেন জন্মস্থান বরিশালে হলেও জাতীয় পরিচয় পত্রে গাজীপুর সিটি করপোরেশনের রুপবানের মার্কেট শহীদ স্মৃতি স্কুল রোডের ঠিকানা পাওয়া যায়। তার পিতার নাম মোঃ আজগর আলী। তিনি জিরাবো এলাকার ফাইভ গার্মেন্টস লিঃ এর ইলেক্ট্রিশিয়ান হিসাবে কর্মরত ছিলেন বলেও জানা যায়।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, বাইপাইল-আবদুল্লাহপুর সড়ক হয়ে যাওয়ার সময় জিরাবো এলাকায় পৌছালে মোটরসাইকেল আরোহী দেলোয়ার হোসেন হঠাৎ করে স্লিপ কেটে সড়কে পড়ে যায়। এ সময় পিছন থেকে আশা একটি ট্রাক ( নারায়ণগঞ্জ ট-১১০৩১২) তাকেসহ মোটরসাইকেলটিকে (মেট্রো-হ-৫৮-০৯৮৪) চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে। ঘটনার সাথে জড়িত ঘাতক ট্রাকটি আটক করলেও এর চালক পালিয়ে যায়।

এ বিষয়ে আশুলিয়া থানার উপপরিদর্শক (এস আই) শাহীন আহমেদ নয়ন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। সেই সাথে নিহতের পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে। তারা আসলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড