• রোববার, ০২ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রতিপক্ষকে ফাঁসাতে বাবাকে হত্যা

  রফিক, গাইবান্ধা:

০৬ সেপ্টেম্বর ২০২২, ১৫:৫২
পিবিআই

গাইবান্ধার সাদুল্লাপুরে জমিজমা নিয়ে বিরোধে প্রতিপক্ষকে ফাঁসাতে নিজ বাবাকে হত্যা করেছে ছেলে জাহিদুল ইসলাম ওরফে জাহেদুল (৩৪)। এ ঘটনায় ছেলে জাহিদুল ইসলামসহ ৪ সহযোগিকে আটক করেছে।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) দুপুরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন গাইবান্ধা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর পুলিশ সুপার এ আর এম আলিফ।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, সেকেন্দার আলী বাদশার ছেলে জাহিদুল ইসলাম জেলার সাদুল্লাপুর উপজেলার বৈষ্ণবদাস গ্রামের মৃত রমজান আলীর ছেলে আইয়ুব আলী (৩২) ও রানু মিয়া (৩০), একই উপজেলার শ্রীকলা গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে ইউনুস আলী (৩৫), শ্রীরামপুর গ্রামের মৃত হাজের উদ্দিন ছেলে মাহাবুব রহমান এবং রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার মৃত জলিলের ছেলে রফিকুল ইসলামকে আসামি করে ২০১৮ সালের গত ২০ জুন একটি হত্যা মামলা দায়ের করে।

পরে এ মামলার তদন্তভার পায় পিবিআই। এক পর্যায়ে জামাত আলী মন্ডলকে (৬৩) নামে একজনকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করে আদালতে হাজির করা হয়।পরে আদালতে জামাত আলী সেকেন্দার আলী বাদশাকে হত্যার কথা স্বীকার করে এবং এ হত্যাকান্ডে সেকেন্দার আলী বাদশার ছেলেও জড়িত বলে জানায়। পরে জাহিদুল ইসলাম(৩৪), আব্দুল মোন্নাফ (৫২), আব্দুল আজিজ (৪৫)কে গ্রেফতার করা হয়। তারা সবাই সাদুল্লাপুর উপজেলার বৈষ্ণবদাস গ্রামের বাসিন্দা।

এর আগে নিহত সেকেন্দার আলী বাদশা নিজ বাড়ির পাশে রাতে বসে ছিলেন। এ সময় আসামিরা তাকে গলায় গেঞ্জি পেঁচিয়ে একটি বাশঝাড়ের পাশে নিয়ে যায়। পরে সেকেন্দার আলী বাদশাকে মৃত্যু ভেবে তারা একটি নালায় রেখে যায়। পরের দিন বিকালে অচেতন অবস্থায় স্থানীয় এক ব্যক্তি সেকেন্দার আলী বাদশাকে নালায় পড়ে থাকতে দেখে বাড়িতে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড