• সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেরপু‌রে বজ্রপাতে ২ জন নিহত

  শা‌কিল মুরাদ, শেরপুর:

০৬ সেপ্টেম্বর ২০২২, ১৫:০৭
বজ্রপা‌ত

শেরপুরের নকলায় পৃথকস্থা‌নে বজ্রপা‌তে দুইজন নিহত হ‌য়ে‌ছেন। মঙ্গলবার (৬ সে‌প্টেম্বর) সকা‌লে উপ‌জেলার উরফা ইউনিয়নের হাসনখিলা এলাকা ও উপজেলার চন্দ্রকোনা ইউনিয়নের রেহারচর এলাকায় এসব ঘটনা ঘ‌টে।

নিহতরা হ‌লেন, হাসনখিলা এ‌লাকার মন্নেস আলীর ছে‌লে রফিকুল ইসলাম অপি (৩০) ও রেহারচর এলাকার মৃত সিদ্দিক সরকারের ছে‌লে নাজমুল হক (৪৫)।

উরফা ইউনিয়নের চেয়ারম্যান মো. নূরে আলম তালুকদার ভূট্রো জানান, কৃষক রফিকুল ইসলাম অপি তার ভাইদের নিয়ে আমন ধান রোপনের জন্য সকালে বাড়ির পাশের বীজতলা থেকে ধানের চারা তুলতে যায়। এ সময় হঠাৎ বজ্রপাতে আহত হন তিনি। পরে তা‌কে সেখান থেকে আহত অবস্থায় উদ্ধার ক‌রে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গে‌লে কর্তব্যরত চিকিৎসক অ‌পি‌কে মৃত ঘোষণা ক‌রেন।

এদি‌কে, আলাদা ঘটনায় মাছ ধরতে গিয়ে বজ্রপাতে আরও একজন নিহত হ‌য়েছেন।

নিহতে ভাই মোজাম্মেল হক কালা মিয়া জানান, সকা‌লে বৃস্টির সময় নদীতে মাছ ধরার জন্য নাজমুল হক বাড়ি থেকে বেরিয়ে যায়। এরপর সময় অতিবা‌হিত হ‌লেও সে আর বাড়ি ফি‌রে‌নি। প‌রে তার বড় ভাই মোজাম্মেল হক কালা ওই গ্রামের সাবেক মেম্বার সফর উদ্দিনের পুকুড় পাড় থে‌কে মৃত অবস্থায় উদ্ধার ক‌রে।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুশফিকুর রহমান ঘটনার সত‌্যতা নি‌শ্চিত ক‌রে বলেন, এসব ঘটনায় আইনগত ব‌্যবস্থা প্রক্রিয়াধীন র‌য়ে‌ছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড