• মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নজরুল ইসলাম শুভ, সোনারগাঁ (নারায়ণগঞ্জ) :

  নজরুল ইসলাম শুভ, সোনারগাঁ (নারায়ণগঞ্জ) :

০৬ সেপ্টেম্বর ২০২২, ১৪:৫১
আওয়ামী লীগ

নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীদের মাঝে কোন কোন্দল নেই যা দেখছেন তা হলো রাজনৈতিক প্রতিযোগিতা। সাংগঠনিকভাবে কে কতটা কাজে এগিয়ে যাবেন এই নিয়ে সোনারগাঁয়ের আওয়ামী লীগের নেতারা প্রতিযোগিতা করে বলে দাবি করেন উপজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এডভোকেট সামসুল ইসলাম ভূইয়া, সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম ও সাধারণ সম্পাদক সাবেক এমপি কায়সার হাসনাত।

উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে সোমবার (৫ সেপ্টেম্বর) বিকালে উপজেলা অডিটোরিয়ামে স্থানীয় গণমাধ্যমের সাথে মতবিনিময় কালে নেতারা এসব কথা বলেন।

নবনির্বাচিত সহ সভাপতি ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন,আমরা সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সকল নেতাকর্মীরা একতাবদ্ধ হয়ে দীর্ঘ ২৫ বছর পর সকল নেতাকর্মীদের সমন্বয়ে ঐতিহাসিক সম্মেলনের মাধ্যমেই আমরা ইতিমধ্যে প্রমাণ করেছি আমরা রাজনৈতিক প্রতিযোগিতা করে সাংগঠনিক ভাবে দলকে সুসংগঠিত করার জন্য কাজ করছি। আমাদের মধ্যে কোন রাজনৈতিক কোন্দল নেই।

এ সময় নবনির্বাচিত সাধারণ সম্পাদক ও সাবেক এমপি কায়সার হাসনাত বলেন, সোনারগাঁয়ের সাংবাদিক ভাইদের অনেক সময় ভুল তথ্য দিয়ে আমাদের আওয়ামী লীগের মাঝে কোন্দল আছে বলে সংবাদ প্রকাশ করে। আপনাদের জ্ঞাতার্থে জানাতে চাই আমরা আওয়ামী লীগের নেতারা কোন কোন্দলে জড়িত নই। আমরা প্রতিযোগিতার মাধ্যমে বাংলাদেশ আওয়ামী লীগকে শক্তিশালী করার লক্ষে কাজ করে যাচ্ছি।

এ সময় আরও উপস্থিত ছিলেন,উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু,জেলা পরিষদের সাবেক সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহমুদ প্রমূখ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড