• মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিদেশী অস্ত্রসহ একজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে র‍্যাব

  হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম:

০৬ সেপ্টেম্বর ২০২২, ১২:১২
র‌্যাব

কুড়িগ্রামে আগ্নেয়াস্ত্রসহ আব্দুর রউফ মোল্লাহ (৪৫) নামে একজনকে আটক করে রৌমারী থানায় সোপর্দ করেছে জামালপুর র‌্যাব-১৪।

সোমবার দুপুরে র‌্যাবের পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, রবিবার সন্ধ্যার দিকে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়ার্ডন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে র‌্যাবের একটি দল উপজেলার চর শৌলমারী কলেজপাড়া গ্রামে আব্দুর রউফ মোল্লাহ এর বাড়িতে অভিযান চালায়। এ সময় তার নিজ ঘর থেকে একটি ওয়ান শুটার বিদেশী পিস্তল, একটি ওয়ান শুটার দেশীয় শর্টগান, একটি দেশীয় পাইপগান, ছোরা ২টি, ছুরি ১টি, শর্টগানের কার্তুজ ৬ রাউন্ড, নগদ ৯ হাজার ৫’শ টাকা, সীম ও ১টি মোবাইলসেটসহ আব্দুর রউফ মোল্লাহকে আটক করা হয়।

আটক আব্দুর রউফ মোল্লাহ উপজেলার চর শৌলমারী ইউনিয়নের কলেজপাড়া গ্রামের আব্দুল কাশেম মোল্লাহর ছেলে। সে ওই এলাকার চিহ্নিত ডাকাত দলের সদস্য বলে প্রেস রিলিজে উল্লেখ করেছে র‌্যাব-১৪।

প্রেস রিলিজে আরও উল্লেখ করা হয়, আটককৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ আগ্নেয়াস্ত্র প্রদর্শন পূর্বক রৌমারী উপজেলার বিভিন্ন চরাঞ্চলে চাঁদাবাজি, ডাকাতি ও জেলেদের মালামাল লুটসহ সন্ত্রাসী কার্যক্রম করে আসছিল। আসামীকে রৌমারী থানায় সোপর্দ করা হয়েছে।

র‌্যাব-১৪ সিপিসি-১ জামালপুরের নায়েক সুবেদার মো: বাদশাহ্ মিয়া বাদি হয়ে রৌমারী থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করেন।

রৌমারী থানার অফিসার ইনচার্জ রুপকুমার সরকার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আটককৃত ব্যক্তির নামে অস্ত্র আইনে মামলা দিয়ে উদ্ধারকৃত অস্ত্র ও আসামীকে সোমবার বিকেল ৪ টায় রৌমারী থানায় জমা দিয়েছে র‌্যাব।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড