• রোববার, ০২ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

অনৈতিক কার্যকলাপের অভিযোগ, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদককে অব্যাহতি

  এস. এম. মিজানুর রহমান মজনু, ভালুকা (ময়মনসিংহ)

০৬ সেপ্টেম্বর ২০২২, ১১:২৭
ছাত্রলীগ

অনৈতিক কার্যকলাপের জড়িত থাকার অভিযোগে ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরকে অব্যাহতি দিয়েছেন কেন্দ্রীয় ছাত্রলীগ। একই সঙ্গে দুই বিশিষ্ট সদস্য তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

সোমবার (৫ সেপ্টেম্বর) রাতে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের যৌথ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক সিদ্ধান্ত মোতাবেক জানানো হয়। যে অনৈতিক কার্যকলাপের জড়িত থাকার অভিযোগে ময়মনসিংহ জেলা শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরকে অব্যাহতি দেওয়া হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, আনীত অভিযোগের অধিকতর তদন্তে স্বার্থে নিযুক্ত মেহেদি হাসান সানি ও মহিউদ্দীন অপুকে নিয়ে তদন্ত কমিটি গঠন করা হয়। উক্ত তদন্ত কমিটিকে আগামী সাত কার্যদিবসের মধ্যে সুপারিশসহ তদন্ত প্রতিবেদনটি কেন্দ্রীয় দপ্তর সেলে জমা দেওয়ার জন্য নির্দেশ দিয়েছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড