• রোববার, ০২ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুই দোকানে আগুনে ২০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই

  নজরুল ইসলাম শুভ, সোনারগাঁ (নারায়ণগঞ্জ)

০৫ সেপ্টেম্বর ২০২২, ১৮:৩৯
দুই দোকানে আগুনে ২০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই
দমকল কর্মীরা আগুনব নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালাচ্ছেন (ছবি : অধিকার)

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বারদি ইউনিয়নের বারদি বাজারে অগ্নিকাণ্ডের ঘটনায় দুই দোকান ভস্মীভূত হয়ে গেছে। সোমবার (৫ সেপ্টেম্বর) ভোরে অগ্নিকাণ্ডে দুই দোকান পুড়ে যায়। এতে বিপুল পরিমাণ ক্ষতি সাধন হয়। খবর পেয়ে সোনারগাঁ ফায়ার সার্ভিসের দুটি ইউনিট এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

জানা যায়, উপজেলার বারদি বাজারের বটতলা এলাকায় শরীফা কনফেকশনারী ও সালাউদ্দিন টেইলার্সে সোমবার ভোর ৫টার দিকে বৈদ্যুতিক শর্ক সার্কিট থেকে আগুন লাগে। আগুনে কনফেকশনারী দোকানের ফ্রিজ, টিভি সিসি ক্যামেরা, মনিটর, পণ্য সামগ্রী ও টেইলার্সের দোকানের মেশিন, কাপড় পুড়ে যায়। এতে প্রায় ২০ লাখ টাকার ক্ষতিসাধন হয়েছে।

শরীফা কনফেকশনারীর মালিক আজিজুল ইসলাম বলেন, রবিবার রাত সাড়ে ১০টার দিকে দোকান বন্ধ করে বাসায় চলে যাই। ভোরে বাজার থেকে একাধিক মানুষ ফোন করে জানায় দোকানে আগুন লেগেছে। এসে দেখি আমার দোকানসহ দুই দোকান পুড়ে ছাই হয়ে যায়।

সোনারগাঁ ফায়ার সার্ভিসের ইনচার্জ সুজন কুমার হালদার জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে এক ঘণ্টার চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনা হয়। বৈদ্যুতিক শর্ক সার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.od[email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড