• মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

আ. লীগ-বিএনপির পাল্টাপাল্টি সমাবেশ, সতর্ক প্রশাসন

  নেহাল আহম্মেদ প্রান্ত, আদমদীঘি (বগুড়া)

০৫ সেপ্টেম্বর ২০২২, ১৭:৪২
আ. লীগ-বিএনপির পাল্টাপাল্টি সমাবেশ, সতর্ক প্রশাসন
প্রশাসনের কর্মকর্তারা (ছবি : অধিকার)

বগুড়ার আদমদীঘিতে আওয়ামী লীগ-বিএনপির বিক্ষোভ সমাবেশকে কেন্দ্র করে সতর্ক অবস্থানে আছে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। সোমবার (৫ সেপ্টেম্বর) বেলা ১২টায় উপজেলা সদরে আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশ শুরু হয়েছে এবং ছাতিয়ানগ্রাম ইউনিয়নে বিএনপি স্বল্প সময়ের জন্য বিক্ষোভ সমাবেশ করছে। সেই সঙ্গে সড়ক বন্ধ করে বিক্ষোভ সমাবেশ এবং কোনো অপ্রতিকার ঘটনা এড়াতে সতর্ক অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী।

জানা যায়, বাংলাদেশ আওয়ামী লীগের আদমদীঘি উপজেলা শাখা উপজেলা শাখা বিক্ষোভ সমাবেশ করছে। সারাদেশে বিএনপির নৈরাজ্য, সন্ত্রাস ও অপপ্রচারের প্রতিবাদে তাদের এই বিক্ষোভ সমাবেশ।

অপর দিকে একই দিনে উপজেলার ছাতিয়ানগ্রাম ইউনিয়নে বিএনপির বিক্ষোভ সমাবেশের ডাক দিয়েছে। আওয়ামী সরকার কর্তৃক জ্বালানি তেলসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্য বৃদ্ধি এবং পুলিশ কর্তৃক গুলি করে ভোলায় ছাত্রনেতা নূর আলম, স্বেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিম ও নারায়ণগঞ্জের যুবদল নেতা শাওন হত্যার প্রতিবাদে তাদের এই বিক্ষোভ সমাবেশ।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ ওসি রেজাউল করিম রেজা বলেন, উপজেলার দুই জায়গাতে বিএনপি ও আওয়ামী লীগের সমাবেশের কারণে পুলিশ সব সময় সতর্ক রয়েছে এবং অতিরিক্ত পুলিশ মোতায়েন করা রয়েছে। যে কোনো অপ্রীতিকর ঘটনা যেন না ঘটে তার জন্য আমরা সতর্ক অবস্থানে রয়েছি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড