• মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাটুরিয়ায় চুরির দায়ে ইউপি সদস্য গ্রেফতার

  মাহাবুবুর রহমান রানা, সাটুরিয়া (মানিকগঞ্জ)

০৫ সেপ্টেম্বর ২০২২, ১৪:৪৪
গ্রেফতার

মানিকগঞ্জের সাটুরিয়ায় কালভার্ট নির্মাণ কাজের রড,সিমেন্ট ও পাথর চুরির দায়ে বরাইদ ইউনিয়নের ৭ নং ওয়ার্ডে ইউপি সদস্য মো. হারুনার রশিদকে গ্রেফতার করেছে পুলিশ। ইউপি সদস্যের বিরুদ্ধে ঠিকাদার মো. রাজিবুল ইসলাম চুরি মামলা করেন । রবিবার সকালে তাকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে।

মামলার বিবরণে জানা গেছে, সাটুরিয়া উপজেলার বরাইদ ইউনিয়নের পয়লা গ্রামে পানি নিঃস্কাশনের জন্য বিএডিসি একটি খালের উপর কালভার্ড ব্রিজ নির্মাণ করছেন। ওই কালভার্ড ব্রিজের ১ মেঃ টন রড, ৪০ বস্তা সিমেন্ট ও ৩০০ ফুট পাথর চুরি করে ওই ইউপি সদস্য ও ঠিাকাদারের কর্মচারী মো. মনির হোসেন। এ ঘটনায় ঠিকাদার মো. রাজিবুল ইসলাম শনিবার সাটুরিয়া থানায় তিন লক্ষ টাকার মালপত্র চুরি করার মামলা করেন। ওই মামলায় ইউপি সদস্যকে গ্রেফতার করে পুলিশ।

ইউপি সদস্য মো. হারুনার রশিদ জানান, কালভার্ট ব্রিজটি দীর্ঘদিন ধরে ঠিকাদার কাজ না করে ফেলে রেখেছেন। এলাকার মানুষ এ নিয়ে প্রতিবাদ করলে উল্টো আমাকে চুরি মামলায় ফাঁসিয়ে দিয়েছে সে। অথচ এ বিষয়ে আমি কিছুই জানি না। আমি নিজে ঠিকাদারের লোকজনকে থাকা খাওয়ার ব্যবস্থা করে দিয়েছি। এলাকার অপরাজনীতির শিকার আমি।

সাটুরিয়া থানার ওসি মুহাম্মদ আশরাফুল আলম বলেন, বিএডিসির ঠিকাদারের মালপত্র চুরি করার অপরাধে ওই ইউপি সদস্যকে গ্রেফতার করা হয়েছে। রাজিবুল ইসলাম নামে এক ঠিকাদার তার বিরুদ্ধে চুরি মামলা করেছেন। পরে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড